1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
পুলিশ ও জনতার মেরুবন্ধনে সন্ত্রাস, মাদক, ও চাঁদাবাজ মুক্ত কাশীপুর গড়ে তুলবো – এডি: এসপি নাজমুল হাসান - Report
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল

পুলিশ ও জনতার মেরুবন্ধনে সন্ত্রাস, মাদক, ও চাঁদাবাজ মুক্ত কাশীপুর গড়ে তুলবো – এডি: এসপি নাজমুল হাসান

  • Update Time : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও চাঁদাবাজ প্রতিরোধ কল্পে কাশীপুর বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার ফতুল্লার কাশীপুর ইউনিয়নের নুর মসজিদ সংলগ্ন বালুর মাঠে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও চাঁদাবাজ প্রতিরোধ কল্পে কাশীপুর বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল হাসান।

প্রধান অতিথির বক্তবেয় নাজমুল হাসান বলেন, আজকে আপনাদের মধ্যে যে ঐক্যবদ্ধতা সৃষ্টি হয়েছে, আমি মনে করি জনতার এই ঐক্যবদ্ধতার সামনে সন্ত্রাসীর দাঁড়াতে পারবেনা। যখন পুলিশ আর জনতা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে তখন সন্ত্রাসীরা এ অপরাধমূলক কর্মকাণ্ড করতে সাহস পাবেনা। এই সমাজে কোনো অপরাধীর স্থান হবেনা তাদের স্থান হবে হাজতে।পুলিশ ও জনতার মেরুবন্ধনে সন্ত্রাস, মাদক, ও চাঁদাবাজ মুক্ত কাশীপুর গড়ে তুলবো।  

তিনি আরো বলেন, রাত আটটার পর কোনো চাকরিজীবী, কিশোর, যুবক রাস্তার মোড়ে বা চায়ের দোকানে আড্ডা দিবেনা। এখনে নাকি বিল্ডিং তৈরি করতে হলে নিদিষ্ট দোকান থেকে রড সিমেন্ট কিনতে হয়। আপনারা তথ্য দিন আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো, পুলিশ আপনাদের পাশে রয়েছে। সমাজের কল্যাণ ও মানবতার জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে কোনো সন্ত্রাসীকে এ সমাজে স্থান দেওয়া হবে না যারা ভালো মানুষ তারাই এ সমাজে স্থান পাবে। এলকার মানুষ সন্ত্রাসীদের বিরুদ্ধে জেগে উঠেছে। আমরা সম্মিলিত ভাবে চাঁদাবাজ ও সন্ত্রাসীদের প্রতিহতো করবো।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল এর সভাপতিত্বে ও কাশীপুর ইউনিয়ন পরিষদ ৭নং ওয়ার্ড মেম্বার শামীম আহম্মেদ এর সার্বিক তত্বাবধানে সমাবেশে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানার অফিসার ইনচার্জ রিজাউল হক, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, যুব ও ক্রীড়া সম্পাদক জে আর রাসেল, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক আমির উল্লাহ রতন, কাশীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড মেম্বার এমদাদুল হক খোকা, কাশীপুর ইউনিয়ন ছাত্র লীগ নেতা কবির হোসেন সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL