1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
আসন্ন দূর্গা পূজা উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রস্তুুতিমুলক সভা অনুষ্ঠিত - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

আসন্ন দূর্গা পূজা উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রস্তুুতিমুলক সভা অনুষ্ঠিত

  • Update Time : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আমরা সামাজিক সম্পৃতিতে বিশ্বাস করি, আমরা ধর্মীয় সম্পৃতিতে বিশ্বাস করি। এটা শুধু আমি চাইলেই হবে না, আপনাদের সকলকে বিশ্বাস করতে হবে। কেউ যেনো কোন অবস্থাতেই উস্কানি মুলক কিছু করতে না পারে। আর যদি করেই ফেলে তাহলে তৎক্ষনাত আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করুন। আজকাল যা কিছুই ঘটুক, পেসবুকে বিভিন্ন ভাবে সেটাকে উপস্থাপন করে একটি সমস্য সৃষ্টি করা হয়। এখন সবাই সাংবাদিক, সবাই পাঠক সবাই এরকম হয়ে গেছে; এই জন্য আমাদের সাবধান থাকা দরকার।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আসন্ন দূর্গা পূজা উপলক্ষে প্রস্তুুতিমুলক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী ৫/৬ দিন আমরা যে উৎসব মুখর পরিবেশে থাকবো, সেটা যাতে আমরা সবাই উদযাপন করতে পারি সেই কামনাই করবো। আপনাদের কমিটি রয়েছে, আপনাদের কিন্তু জবাবদিহিতা থাকতে হবে। আমরা সমাজে বসবাস কারি, তাই দুর্ঘটনা ঘটতেই পারে। সমাজের সবাই এখনো ফেরেশতা হয়নি। সুতরাং আমরা যেনো তাদের ফাঁদে পা না দেই। একজন চাচ্ছে যে, আপনারা রেগে যান, কোন একটা বিশৃঙ্খলা তৈরি হোক। সে চাচ্ছে বলে একটা ক্লু দিলো আর আমরা ঝাপায় পরলাম, সেটা যাতে না হয়। আমরা চাইবো নারায়ণগঞ্জে সুন্দর ভাবে উৎসবটি পালন করা হোক।

ঊক্ত অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, নবাগত জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, নারায়ণগঞ্জ জেলা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখনসহ বিভিন্ন থানা ও উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক ও পুলিশ-প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL