1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
১৫ আগষ্ট উপলক্ষে দর্জি শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা, মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

১৫ আগষ্ট উপলক্ষে দর্জি শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা, মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ

  • Update Time : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ১৫ অগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

শনিবার (২০ আগষ্ট) বাদ আছর দর্জি শ্রমিক ইউনিয়ণ (রেজিঃ নং-৩২৯৮) এর আয়োজনে নগরীর  মহানগর আওয়ামী লীগের ১৬নং ওয়ার্ড দেওভোগ কার্যালয়ে এ আলোচনা সভা, মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দর্জি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ইকবাল হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজী মোঃ রুহুল আমিন ফকিরের সঞ্চালনায় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি. এম আরাফাত।

প্রধান অতিথির বক্তব্যে জি. এম আরাফাত বলেন, আমরা এমন একটি অকৃতজ্ঞ জাতি। যারা আমাদের শ্রেষ্ঠ সন্তানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করেছি। যে মানুষটি নিজের কথা না ভেবে দেশ ও দেশের মানুষের কথা ভেবেছেন সেই মানুষটিকে সেনাবাহিনীর কিছু বিপথগামী সদস্য নির্মমভাবে স্বপিরবারে হত্যা করে। যারা এ স্বাধীন ভূখণ্ড চায়নি তারাই বঙ্গবন্ধুকে হত্যা করে। তারা ভেবেছিলো বঙ্গবন্ধুকে হত্যা করলেই সব শেষ হয়ে যাবে। কিন্তু সৌভাগ্যক্রমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন বিদেশে থাকায় বেঁচে যান। খুনি জিয়া বঙ্গবন্ধুর হত্যার বিচার যেন না হয় সেজন্য একটি অধ্যাদেশ জারি করে এবং সেসকল খুনিদের বিভিন্ন পদে বহাল করে। পরবর্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এসে দেশের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দেন এবং বঙ্গবন্ধুর খুনিদের বিচারের ব্যবস্থা করেন। যেদিন বিচারকার্য শুরু হয় সেদিন বিএনপি সারাদেশে হরতাল ডাকে। তাদের উদ্দেশ্য ছিলো বিচারকার্যে বাঁধা দেওয়া। বিচার হয়েছে তবে এখনো দু’চারজন বাকী রয়েছে। তাদেরকে দেশের বাইরে থেকে এনে বিচারের ব্যবস্থা করা হবে। 

তিনি আরও বলেন, আজকে প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে নিরলস কাজ করে চলেছেন। তার দৃঢ় নেতৃত্বে পদ্মা সেতু, কর্নফুলি টানেল, মেট্রোরেল সহ মেগা প্রকল্প গুলো দ্রুত এগিয়ে চলেছে। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন আহাম্মেদ বাবুল, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, পোষাক প্রস্তুতকারক সমিতির মালিক সমিতির সভাপতি আবু বকর সিদ্দিক নিলু ভূইয়া, সাধারণ সম্পাদক বাবুল দেওয়ান, মহিলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক নীলা আহমেদ নিশি, সংগঠনের সহ-সভাপতি আক্তার হোসেন মৃধা, ইসমাঈল মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ মাষ্টার, সহ সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ফারুক, প্রচার সম্পাদক মাজেদুল, কোষাধ্যক্ষ মিন্টু বেপারী প্রমুখ। 

বক্তব্য শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয় এবং উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL