1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
তিনি বাঙালির হাজার বছরের ইতিহাসের এক মহানায়ক, তিনি ইতিহাসের স্রষ্টা – ডাঃ বিরু - Report
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি বাঙালির হাজার বছরের ইতিহাসের এক মহানায়ক, তিনি ইতিহাসের স্রষ্টা – ডাঃ বিরু

  • Update Time : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৬৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু বলেছেন, শত শত বছর পরে কোনো জাতির মধ্যে এমন একজন মানুষের আবির্ভাব ঘটে, যারা মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তেমন একজন বিরল ব্যক্তিত্বসম্পন্ন রাজনৈতিক নেতা ছিলেন। তিনি বাঙালির হাজার বছরের ইতিহাসের এক মহানায়ক, তিনি ইতিহাসের স্রষ্টা। এই মহানায়কের এমন করুন মৃত্যুর কথা মনে হলে লজ্জা ও ঘৃণায় আমার মাথা নিচু হয়ে আসে। কতটা নিষ্ঠুর ও অকৃতজ্ঞ জাতি হলে বঙ্গবন্ধুর মত একজন বিশ্বনেতাকে আমরা স্বপরিবারে হত্যা করতে পারি। সত্যিই আমরা অকৃতজ্ঞ, সত্যিই আমরা বেঈমান।

সোমবার (১৫ আগষ্ট) জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের মুখোমুখি হলে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা এই মহান নেতাকে নির্মম ভাবে হত্যা করেছে, শিশু রাসেলের বাঁচার চিৎকারেও যাদের মন গলেনি, তাদের একটাই সাজা হওয়া উচিৎ বলে আমি মনে করি। আর তা হলো ফাঁসি ফাঁসি ফাঁসি। তাদের ফাঁসি হলেই এদেশের মানুষ দীর্ঘদিনের কলঙ্ক থেকে মুক্তি পাবে। তাই দেশের বাইরে এখনও বঙ্গবন্ধুর যেসমস্ত খুনিরা অবস্থান করছে, তাদের অবিলম্বে দেশে ফিরিয়ে ফাঁসির কাষ্টে ঝুলানোর জন্য আমি গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

এছাড়াও ডাক্তার বিরু বলেন, সারাবিশ্বে যখন একটা সঙ্কটময় পরিস্থিতি বিরাজ করছে, বাংলাদেশও তার বাইরে নয়। সেই সুযোগে তারা ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের জনগণের জীবন মান অনেক পরিবর্তন হয়েছে। তাই তাদের ডাকে এ দেশের জনগণ সাড়া দিবেনা। তবুও তারা বাংলাদেশে একটা অস্থিতিশীল পরিস্থিতি পরিবেশ তৈরি করার চেষ্টা করছে। বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ আমরা সবাই প্রস্তুত আছি। যখনই নির্দেশ আসবে, আমরা তখনই রুখে দাঁড়াবো। দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র আমরা রুখে দিবো, ইনশাআল্লাহ্। তাই এই শোক দিবসে শোককে শক্তিকে পরিনত করে আমরা এগিয়ে যাবই, আমাদেরকে কেউ দাবিয়ে রাখতে পারবেনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL