সিদ্ধিরগঞ্জ ৮নং ওয়ার্ডে যুবলীগ নেতা শাহজাহানের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাডিতর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ ৮ নং ওয়ার্ডের যুবলীগ নেতা মোঃ শাহজাহানের উদ্যোগে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ আগষ্ট) দুপুর ১২টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৮নং ওয়ার্ডের আইলপাড়া, নতুন আইলপাড়া আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিদ্ধিনগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান। এ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানা ্আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

সভাপতির বক্তব্যে মুজিবুর রহমান এ সময় বলেন, ইউক্রেন রাশিয়া যুদ্ধ চলমান থাকায় সারাদেশে বিদ্যুতের সহ নানা সমস্যর সৃষ্টি হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে সেই সমস্য থেকে সমাধান পেতে বিদ্যুত সাশ্রয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন। যুদ্ধের কারনে সারা পৃথিবীতে অর্থনৈতিক সঙ্কট দেখা দিয়েছে। তার মধ্যে আমাদের দেশও রয়েছে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার শতভাগ বিদ্যুত ঘওে ঘওে পৌছে দিয়েছে। কই আপনারাতো ক্ষমতায় ছিলেন, বিদ্যুতের য়ন্ত্রণায় জনগন তখন রাস্তায় নেমেছিলো। যত ধরনের স্বরযন্ত্র করা হোক না কেন, কোন স্বরযন্ত্রই তাদের সফল হবে না এই বাংলার মাটিতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করবেন যেন মহান আল্লাহ তাদের দীর্ঘ হায়াত দান করেন।

অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, আইলপাড়া, নতুন আইলপাড়া আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের শোক দিসব কমিটির আহবায়ক মোঃ শহিদুল্লাহ, যুগ্ন আহবায়ক মোঃ শাহাদুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ শাহ আলম, যুগ্ন সম্পাদক বি,এম আমির হোসেন, সাধারন সম্পাদক হাজী মোঃ শাহ আলম, থানা কৃষক লীগের সাধারন সম্পাদক মোঃ ইয়াসিন মিয়া, গোদনাইল ইউনিয়ন যুবলীগ সভাপতি সভাপতি মোঃ এমদাদ হোসেন, সহ-সভাপতি মোঃ শাহ জাহান, থানা যুবলীগের সদস্য মোঃ মোতালেব হোসেন, আইলপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মোঃ ইসমাইল মাদবর, বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ আবু মুসা, নতুন আইলপাড়া সমাজ কল্যাণের সভাপতি মাহাতাব উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ মোস্তফা কামাল, বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ মোস্তফা হাওলাদার, হাজী মোঃ আব্দুল হক সহ প্রমূখ।

আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।