1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
বেগম ফজিলাতুন্নেছা মুজিব একজন মহিয়ষী নারী ছিলেন – ভিপি জামির হোসেন রনি - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু

বেগম ফজিলাতুন্নেছা মুজিব একজন মহিয়ষী নারী ছিলেন – ভিপি জামির হোসেন রনি

  • Update Time : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২ তম শুভ জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ আগষ্ট) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সদস্য ও সাবেকভিপি জামির হোসেন রনি।

সভাপতির বক্তব্যে এ সময় রনি বলেন, বেগম ফজিলাতুন্নেছা মুজিব একজন মহিয়ষী নারী ছিলেন। বাংলাদেশের স্বাধীনতার প্রতিটি ক্ষেত্রে  রয়েছে তার অসামান্য অবদান। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তাকে স্ব-পরিবারে নির্মমভাবে হত্যা করা হয়। অনেক হত্যাকারী আজও বিদেশে লুকিয়ে রয়েছে। আমরা সে সকল হত্যাকারীদের দেশে এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

তিনি আরও বলেন, যতটুকু সম্ভব সহযোগিতা করেছি। তাই ষড়যন্ত্রকারীদের বলবো, ষড়যন্ত্র না করে সাধারণ মানুষের পাশে দাঁড়ান। আমরা রাজনীতি পদ-পদবির জন্য করিনা, সাধারণ মানুষের সেবার জন্য করি। আজকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের উন্নয়নে নিরলস কাজ করে চলেছেন। কিন্তু একটি কুচক্রী মহল তার উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র প্রতিহত করতে আমরা সবসময় রাজপথে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। আমরা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে করোনাকালীন ও বন্যার সময় সাধারণ মানুষের পাশে থেকে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।

স্বেচ্ছাসেবক লীগ নেতা জুয়েল খানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে  এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ অলিভ আহাম্মেদ, ফারজানা হোসেন ইমু, সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ আসিফ আহাম্মেদ আনিস, জাহিদ হোসেন, বাবুল হোসেন, মুজাহিদুল ইসলাম আলিফ, বাস্তব সাহা, সিডনী চৌধুরী, রতন সিকদার, মোঃ মহিউদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল কালাম, মোঃ শিপন হোসেন শিপু, মোঃ সাব্বির খান, দ্বীন ইসলাম সহ  প্রমুখ।

বক্তব্য শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন, হাফেজ  মাওলানা আব্দুল্লাহ আল মামুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL