নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সদস্য নির্বাচিত হলেন রাসেদুল ইসলাম রানা

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ মহানগর জতীয় পার্টির সদস্য নির্বাচিত হলেন মোঃ রাসেদুল ইসলাম রানা।

রবিবার (৭ আগষ্ট) নারায়ণগঞ্জ মহানগর জতীয় পার্টির সদস্য নির্বাচিত হওয়ায় মোঃ রাসেদুল ইসলাম রানা বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

এর আগে চলতি মাসের গত ৩ আগষ্ট (বুধবার) জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার কমিটি অনুমোদন দেয়া হয়। জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব অ্যাড. মুজিবুল হক চুন্নু এমপির সুপারিশে সানাউল্লাহ সানুকে সভাপতি ও আবু নাঈম ইকবালকে সাধারণ সম্পাদক করে ২৫১ সদস্য বিশিষ্ট নারায়গঞ্জ জেলা শাখার কমিটির অনুমোদন করেন। এছাড়া মোদাচ্ছোংল হক দুলালকে সভাপতি ও মো: আফজাল হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৭২ সদস্য বিশিষ্ট নারায়গঞ্জ মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

মোঃ রাসেদুল ইসলাম রানা জানান, জতীয় পার্টি সু-সংগঠিত একটি দল। মহান আল্লাহর অশেষ রহমতে আমি নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সস্য পদ পাওয়ায় আমি নারায়ণগঞ্জ বাসীকে আমার অন্তরের অন্ত:স্থল থেকে শুভেচ্ছ ও ভালবাসা জানাই। আমার জন্য দোয়া করবেন যেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির জন্য আমি নিবেদিত প্রান হয়ে কাজ করে যেতে পারি। জাতীয় পার্টির জন্ম লগ্ন থেকে আজ অবদি জাতীয় পার্টির সাথে আছি এবং ভবিষ্যতেও আমি থাকবো।