রাজু প্রধান এর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : মাদক,ইভটিজিং, কিশোর গ্যাং ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে রাজু প্রধান এর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন করেছে সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এলাকাবাসি।

শনিবার (৬ আগষ্ট) বিকাল ৫ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয় এ মানববন্ধন।

উক্ত মানববন্ধনে এ সময় বক্তারা বলেন, রাজু প্রধান স্থানীয় এলাকায় মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনের লক্ষে এলাকাবাসিকে সঙ্গে নিয়ে লড়াই সংগ্রাম করে যাচ্ছেন। সম্প্রতি সময়ে তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ পত্র-পত্রিকায় প্রকাশিত হওয়ায় আমরা তীব্র নিন্দা জানাই। আমরা কখনোই এলাকায় মাদক,ইভটিজিং, কিশোর গ্যাং ও সন্ত্রাসী কার্যকলাপ চাই না।

এ সময় রাজু প্রধান বলেন, আমি কাশিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং ও সন্ত্রাস নির্মূল করতে বদ্ধ পরিকর। আমি এবং আমার পরিবার অন্যায়ের বিরুদ্ধে। কিছুদিন পূর্বে পশ্চিম দেওভোগ মাদ্রাসার শেষ মাথা মিয়াপাড়া এলাকায় মেহেদী হাসান নামের এক কিশোর‌কে নির্মম ভাবে হত্যা করে দূর্বিত্তরা। এ ঘটনায় স্থানীয় কয়েকটি পত্রিকায় আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশিত হয়। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রেখে চলতে দৃঢ় প্রতিজ্ঞ।

অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, রাজু প্রধানের পিতা রিয়াজ প্রধান, নাজির প্রধান সহ স্থানীয় ৭নং ওয়ার্ড এলাকার অন্যান্য ব্যাক্তবির্গ।

প্রঙ্গত, শনিবার (৩০ জুলাই) রাত ১০ টার দিকে ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগ মাদ্রাসার শেষ মাথায় মিয়াপাড়ার মাঠে মেহেদী হাসান কে ছুরিকাঘাত করে হত্যা শেষে মৃতদেহ ফেলে রেখে যায় হত্যাকারীরা।