শেখ কমালের ৭৩ তম জন্ম বার্ষিকীতে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের দোয়া

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক শহীদ শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ আগষ্ট) বাদ মাগরিব নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে অনুষ্ঠিত হয় এ মিলাদ ও দোয়া মাহফিল।

উক্ত মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লে সভাপ‌তিত্ব ক‌রেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুম, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা কায়কোবাদ রুবেল ও শফিকুল ইসলাম।

 অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ছগীর আহমেদ, গোলাম কিবরিয়া খোকন, আল আমিন, মাহমুদুল হাসান দুলাল, জুয়েল রানা, মো. রিপন মিয়া, মেহেদী হাসান সবুজ, রাজিব মিয়া, কাউসার, রাসেল মিয়া, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইফুর রহমান সুমন, রফিকুল ইসলাম মিন্টু, আতিকুর রহমান গার্নেল, আবু সাইদ বাদশা, মো. সামাদ ইসলাম, মো. পারভেজ, মিঠু চন্দ্র দাস, রিফাত মালিক, টিটু চন্দ্র দাস, আহমেদ সুমন, ইকবাল মাহমুদ জোটন, মো. শাহিন, মো. শিমুল, মেরাজ আহমেদ দিপু, মেহেদী হাসান ইমন, রাফসান আহমেদ রুদ্র, মারুফ আহমেদ হিরু, সোনারগা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সামসুজ্জামান সামসু, এড. মোখলেসুর রহমান আমির, আনোয়ার হোসেন, রবিন মিয়া, সোহেল সরকার, সিফাত, রামিম, আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোল্লা, আনোয়ার হোসেন মোল্লা, কাউসার আহমেদ, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আমিনুল হক খোকন, রফিকুল ইসলাম মেম্বার, বন্দর থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা বুলবুল আহমেদ লিখন, পারভেজ আহমেদসহ সংগঠনের প্রতিটি উপজেলা, থানা ও ওয়ার্ডের নেতাকর্মী বৃন্দ।