1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
হাই‌ব্রিড নেতা‌কে কেউ প্রার্থী হি‌সে‌বে দার করাবে তা‌কে আমরা কখনোই  মানবোনা - মহসিন - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

হাই‌ব্রিড নেতা‌কে কেউ প্রার্থী হি‌সে‌বে দার করাবে তা‌কে আমরা কখনোই  মানবোনা – মহসিন

  • Update Time : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ :  জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭৩ তম শুভ জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ আগষ্ট) বাদ আসর প্যারাডাইস ক্যাবল ভব‌নে অনুষ্ঠিত হয় এ মিলাদ ও দোয়া মাহফিল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সি‌নিয়র সহ-সভাপ‌তি মারুফুল ইসলাম মহা‌সিন।

সভাপতির বক্তব্যে মারুফুল ইসলাম মহা‌সিন ব‌লেন, বাংলাদে‌শে শহীদ শেখ কামাল অর্থনী‌তি ও সামা‌জিক কা‌জে অ‌নেক ভূ‌মিকা রে‌খে‌ছে। তি‌নি মোহা‌মেডান প্র‌তিষ্ঠা ক‌রে গে‌ছেন। তি‌নি একজন ক্রীড়া সংগঠক ছি‌লেন, ১৯৭৫ সা‌লের রা‌ত্রি‌তে বঙ্গবন্ধু সহ তার জ্যেষ্ঠ পুত্রও নিহত হয়। আ‌মি প্রধানমন্ত্রীর কা‌ছে অনু‌রোধ কর‌বো এ হত্যার সুষ্ঠু ও স‌ঠিক বিচার করা হউক। ‌তি‌নি আ‌রো ব‌লেন, আমার নেতা নারায়ণগঞ্জ-৪ আস‌নের জন‌প্রিয় সাংসদ শামীম ওসমা‌নের নেতৃ‌ত্বে আমরা রাজ প‌থে ছিলাম, আ‌ছি, থাক‌বো। শামীম ওসমান ব্যা‌তি‌তো নারায়ণগ‌ঞ্জে আওয়ামী লীগ কল্পনাই করা জায় না। কেননা নারায়ণগঞ্জ আওয়ামীলীগ তথা বাংলা‌দেশ আওয়ামী লী‌গে শামীম ওসমান সহ তার প‌রিবা‌রের ভূ‌মিকা অপরিসীম। তাই শামীম ওসমা‌নের একজন সামান্য কর্মী হি‌সে‌বে বল‌তে চাই নারায়ণগঞ্জে স্বেচ্ছা‌সেবক লী‌গের যে ক‌মি‌টি আস‌ছে সেই কমি‌টি‌তে যেন রাজপ‌থের ত্যাগী নেতা‌দের মূল্যায়ন করা হয়। নারায়ণগ‌ঞ্জে কোন হাই‌ব্রিড নেতা‌কে কেউ প্রার্থী হি‌সে‌বে দারকরা‌বে তা‌কে আমরা মানবোনা। আমরা নি‌জে‌দের শ‌ক্তি নি‌য়ে রাজ প‌থে ছিলাম আ‌ছি। আগামী‌তে আপনারা এমন কাউ‌কে নেতৃত্বে নি‌য়ে আস‌বেন যে কিনা দ‌লের জন্য কাজ কর‌বে। কেউ উ‌ড়ে এ‌সে জু‌রে বস‌বে তা কখ‌নেই হ‌বে না আর হ‌তে দেব না। আমরা আগামী‌তে স্বেচ্ছা‌সেবক লীগ‌কে এক‌টি ম‌ডেল দল বানা‌তে চাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহবুব আহমদ রোমান, শাহা টিটু, মোঃ সাত্তার হোসেন, মোঃশাহ জামাল, রিয়াজ জামান জনি, মোঃ সিরাজুল ইসলাম, রানা, শাহিন, মনির হোসেন, মোঃ সেন্টু আহা‌মেদ, পলাশ খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL