1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নগরীতে মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

নগরীতে মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • Update Time : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সারাদেশে বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে এবং বিএনপির সমাবেশে পুলিশের গুলিবর্ষণে ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুল রহিম নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল।

মঙ্গলবার (২ আগষ্ট) দুপুরে শহরে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর থানা ছাত্রদলের সদস্য সচিব শাহ্ মোয়াজ্জেম হোসেন খান লিংরাজ (লিংরাজ খান)’র নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি শহরের দেওভোগ আখড়ার মোড় হতে শুরু করে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়া নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে লিংরাজ খান বলেন, বিদ্যুতের দাবিতে সারা দেশে বিক্ষোভ হচ্ছে। এটা জনগণের দাবি। এটা সরকারের পরিবর্তনের কোনো আন্দোলন বা কর্মসূচি ছিল না। সেটাকেই তারা সহ্য করতে পারছে না। সেখানে তারা বিনা উস্কানিতে গুলি করেছে, আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে, হত্যা করেছে। আগামীতে এক একটা হত্যার বদলা নেয়া হবে।

তিনি আরো বলেন, অবৈধ সরকারের পতন ঘটিয়ে আমার নেতা নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সফল সভাপতি জাকির খানের নেতৃত্বে স্বৈরাচার সরকার বিরোধী আন্দোলনে প্রয়াত স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমসহ বিগত দিনে খুন ও গুম হওয়া হাজারো নেতাকর্মীদের রক্তের ঋণ শোধ করা হবে। পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে বলতে চাই, ক্ষমতা চিরস্থায়ী না। আপনারা যার নির্দেশে গুলি করেছেন, একদিন সে গুলির হিসাব দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, ১৬নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আলিফুল ইসলাম সীমান্ত, সিনিয়র সহ-সভাপতি ফরহাদ সানি, সহ-সভাপতি মোঃ সানজিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ সাকিব, প্রচার সম্পাদক মোঃ মোহাইমিনুল, ১৪ নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আব্দুল আল মামুন সাদিক, সিনিয়র সহ-সভাপতি চাহাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন, ১৮ নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মোঃ জিদান প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL