1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নারায়ণগঞ্জের গডফাদার ও গডমাদারের সাম্রাজ্যের পতন ঘটাবে - হাবিব-উন নবী খান সোহেল - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জের গডফাদার ও গডমাদারের সাম্রাজ্যের পতন ঘটাবে – হাবিব-উন নবী খান সোহেল

  • Update Time : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৪৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সারাদেশে বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষেভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোবার (৩১জুলাই) বিকাল ৩টায় শহরের চাষাড়া কেন্দ্রীয় শহিদ মিনারে অনুষ্ঠিত হয় এ বিক্ষোভ সমাবেন।

উক্ত সমাবেশে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি’র সবাপতিত্বে ও সদস্য সচিব অধাপক মামুন মাহমুদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান।

প্রধান অতিথির বক্তব্যে হাবিব-উন নবী খান সোহেল বলেন, নারায়ণগঞ্জের জিয়াউর রহমানের সৈনিকেরা একদিন সন্ত্রাসের তিলক মুছে ফুলের বীজ ফুটবে। নারায়ণগঞ্জ একদিন আর সন্ত্রাসের নগরী হিসেব পরিচিতি বাদ দিয়ে শান্তির শহর হিসেবে পরিচিতি পাবে। আমি নারায়ণগঞ্জের নেতাকর্মীদের অনুরোধ করবো আপনারা প্রস্তুত থাকেন। অচিরেই আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্দেশ দিবেন। তখন আমাদের মাঠে ঝাঁপিয়ে পড়বো। প্যাকেজ করে আমাদের নেত্রীর যেমন মুক্তি আদায় করতে হবে তেমনি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে ফিরবে সেই সঙ্গে সরকারের পতন ঘটবে।

তিনি আরও বলেন, নানা কারণে বন্দর নগরী নারায়ণগঞ্জ সমাদৃত ছিল। কিন্তু এ নারায়ণগঞ্জ আর উন্নয়নের নারায়ণগঞ্জ হিসেবে পরিচিত পায় না। এখন পরিচিতি পাচ্ছে গডফাদার ও গডমাদারের নগরী হিসেবে। এক সময়ে নারায়ণগঞ্জের ভালো মানুষেরা আর চুপচাপ বসে থাকবে না। নারায়ণগঞ্জের গডফাদার ও গডমাদারের সাম্রাজ্যের পতন ঘটাবে।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন, সকল থানা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL