মানব সেবার লক্ষেই কাজ করে যাচ্ছি – ওসি সদর

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ  আনিচুর রহমান মোল্লা বলেছেন, আমি এই থানায় যোগদান করেই কিশোরগ্যাংয়ে বিরুদ্ধে অভিযান করেছি এবং এই অভিযান অবহ্যাত আছে। আপনারা ফুটপাতের সমস্যা কথা বলেছেন। প্রতিদিন আমি নিজে থেকে বঙ্গবন্ধু সড়কে উচ্ছেদের সার্বক্ষনিক ভাবে চেষ্টা করছি হকারা যেন বসতে না পারে । আমি এই চোর পুলিশ খেলা না খেলে আমার এর স্থায়ী সমাধান দরকার।

সোমবার (২০ জুন) দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানা প্রাঙ্গনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ফুটপাত প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আল্লাহ তায়ালা আমাদেরকে দুনিয়াতে পাঠিয়েছেন, শুধু আল্লাহর আলোচনার জন্যই নয়, মানব সেবার জন্য। আমরা চাইলে মানব সেবার মাধ্যমেও আল্লাহর সন্তুষ্টি লাভ করতে পারি। আমি মনে করি, সেই মানব সেবাটা পুলিশের চাকুরি করে বেশি করা সম্ভব, যেটা অন্য কোন পেশায় থেকে এতটা করা সম্ভব নয়। সেই লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি। এখানে যে সমস্যা গুলো নিয়ে আলোচনা হয়েছে, খুব শীগ্রই সেই সমস্যা সমাধানের চেষ্টা করবো। আশাকরি, আপনারা আমাদের পাশে থাকবেন তাহলে আমরা সফল হবো।।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুর সালাম, নারায়ণগঞ্জ জেলা প্রস ক্লাবের সভাপতি শরিফ উদ্দিন সবুজ, এনটিভির জেলা প্রতিনিধি নাফিজ আশরাফ, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার শওকত হোসেন সৈকত, প্রবীন সাংবাদিক অহিদুল হক সহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার অন্যান্য সাংবাদিকবৃন্দ।