স্বেচ্ছা‌সেবকলীগের কেন্দ্রীয় সভাপ‌তি বাবু নির্মল রঞ্জন গুহ এর আশু রোগমু‌ক্তি কামনায় মিলাদ ও দোয়া

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলা‌দেশ আওয়ামী স্বেচ্ছা‌সেবক লীগের কেন্দ্রীয় কার্য‌নির্বাহী সংসদ এর সভাপ‌তি বাবু নির্মল রঞ্জন গুহ এর আশু রোগমু‌ক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

‌সোমবার (১৩ জুন) বিকেলে শহরের ২নং রেল গেইট সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যাল‌য়ে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয় এ মিলাদ ও দোয়া মাহ‌ফিল।

‌সা‌বেক জেলা স্বেচ্ছা‌সেবক লীগের আহ্বায়ক ক‌মি‌টির সদস্য কায়ে‌কোবাদ রু‌বেল এর সভাপ‌তি‌ত্বে ও সা‌বেক জেলা ছাত্র লী‌গের সি‌নিয়র সহ-সভাপ‌তি মারুফুল ইসলাম মহ‌সি‌নের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে এ সময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন, সা‌বেক জেলা‌ স্বেচ্ছা‌সেবক লীগ আহ্বায়ক কমি‌টির সদস্য আল আ‌মিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম মিন্টু, মহানগর স্বেচ্ছা‌সেবক লীগ নেতা সাইফুর রহমান সুমন, তান‌সেন মাদবর, সাত্তার হোসেন, আতিকুর রহমান গার্নেল, মীর সো‌লেমান শাওন, মহানগর ছাত্রলীগ নেতা মেরাজ আহমেদ দিপু, মে‌হেদী হাসান ইমন সহ প্রমূখ।

মিলাদ মাহফিল শেষে বাবু নির্মল রঞ্জন গুহ এর আশু রোগমু‌ক্তি কামনায় বিশেষ দোয়া করা হয় এবং উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।