1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়কে ৫৯ রানে হারিয়ে চ্যাম্পিয়ন রংপুর শিশু নিকেতন উচ্চ বিদ্যালয় - Report
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু

মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়কে ৫৯ রানে হারিয়ে চ্যাম্পিয়ন রংপুর শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়

  • Update Time : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৪৭ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের ফাইনাল জমজমাট আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে।

সোমবার (১৩ জুন) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার শামসুজ্জোহা স্পোর্টস কমপ্লেক্সে শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হয় মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয় ও রংপুর শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়। লো স্কোরিং ফাইনালে মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়কে ৫৯ রানে হারিয়ে সারাদেশের ৩৫০ স্কুলকে নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টের শিরোপা জিতেছে রংপুর শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়।

আগে ব্যাট করে রংপুর শিশু নিকেতন মাত্র ১০২ রানে অলআউট হয়ে যায়। তবে বোলিংয়ে নেমে মেহেরপুরকে মাত্র ৪৩ রানে গুটিয়ে দিয়ে সহজেই শিরোপা নিজেদের করে নিয়েছে রংপুর।

দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন রংপুরের অধিনায়ক শাইখ ইমতিয়াজ শিহাব। পুরো আসরের ধারাবাহিকতা ধরে রেখে ফাইনালে মাত্র ১৪ রানে ৫ উইকেট নিয়েছেন এ লেগস্পিনার। ডানহাতি পেসার সামিউল ইসলাম শুভ ইনিংসের প্রথম ওভারেই নেন ২ উইকেট।

ফাইনালে দুই দল মিলে সর্বোচ্চ ব্যক্তিগত ২৮ রান করেছেন রংপুর শিশু নিকেতনের আহমেদ তেজান কাব্য। এছাড়া একই স্কুলের শাদ করেছেন ২৪ রান। মেহেরপুরের পক্ষে আরাফাত আমান রিয়ান নিয়েছিলেন ৪ উইকেট।

চ্যাম্পিয়ন অধিনায়ক শিহাবের হাতেই উঠেছে ফাইনালসেরার পুরস্কার। শুধু তাই নয় আসরে ৩৩ উইকেট নিয়ে তিনিই পেয়েছেন সর্বোচ্চ উইকেট শিকারির পুরস্কার। এই ৩৩ উইকেটের সঙ্গে ২০০’র কাছাকাছি রান করে টুর্নামেন্টসেরাও নির্বাচিত হয়েছেন শিহাব। আসরে ৩৮৩ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহক বাড্ডা আলাতুন্নেসা হাই স্কুলের মিশকাত মাহিন রুদ্র।

সুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন, সাবেক তারকা পেসার হাসিবুল হোসেন শান্ত, ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু, আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান ইফতিখার আহমেদ মিঠুসহ প্রাইম ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL