খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহানগর স্বেচ্ছাসেবক দলের মিলাদ ও দোয়া

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ জুন) বিকালে শহরের সোনার বাংলা মার্কেটে মহানগর স্বেচ্ছাসেবক দলের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়ার উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান ও বিশেষ অতিথি হিসেবে মহানগর বিএনপির সহ সভাপতি মনির হোসেন খান উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সাখাওয়াত হোসেন খান বলেন, আজ বক্তব্য দেয়ার মত কিছু নেই। শুধু বলতে চাই, আমাদের প্রাণের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ্য। গত পরশু তাকে রাজধানী এভার কেয়ার হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে তার হার্টের তিনটি ব্লক দেখা দিয়েছে। এর মধ্যে একটি ব্লক ৯৯ পার্সেন হওয়ায় রিং পরানো হয়েছে।বর্তমানে তিনি এ অবস্থায় থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। সেই দোয়ার জন্য আজকে মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া এ মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন। আমি তাকে অন্তরস্থল থেকে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, বর্তমান সরকার আমাদের সকল মৌলিক অধিকার থেকে বঞ্চিত করেছে। তবে সবচেয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে তার সকল মৌলিক অধিকার বঞ্চিত করা হয়েছে। একটি মিথ্যা মামলায় গ্রেফতার করে নির্জন কারাগারে রাখা হয়েছিলো। নির্জন কারাগার মানে, সেখানে কেউ থাকবে না, যে সাজাপ্রাপ্ত হয়েছে একটি রুমে শুধুমাত্র সেই থাকবেন। এভাবে আমাদের মানসিক টর্চারে আমাদের নেত্রীকে মৃত্যু পথে ঢেলে দেয়া হয়েছিলো। তাই আসুন আমরা এ ফ্যাসিবাদি সরকারকে উৎখাত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে হারানো মৌলিক অধিকারসহ গণতন্ত্রকে ফিরিয়ে আনি, সকলে ঐক্যবদ্ধ হাই।

সভাপতির বক্তব্যে জিয়া বলেন, আমাদের মা আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া ভীষণ অসুস্থ্য। তাই আজ তেমন কোন বক্তব্য দিতে চাই না। আপনাদের কাছে শুধু অনুরোধ করবো, আপনারা সবাই আমাদের নেত্রীর জন্য পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে দোয়া করবেন, আল্লাহ্ যেন তাকে নেক হায়াত দান করেন, তাকে সুস্থ্য করে দেন। তিনি যেন এ সৈরাচার সরকারের পতন দেখে যেতে পারেন। আমি আপনাদের কাছে আমার মা খালেদা জিয়ার জন্য দু’হাত তুলে দোয়া ভিক্ষা চাইছি, আপনারা আমাকে ফিরিয়ে দেবেন না।

বক্তব্য শেষে বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়াটি পরিচালনা করেন, সোনারবাংলা মার্কেট মসজিদের ইমাম মাওলানা আলমগীর হোসেন। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি মাকিদ মোস্তাকিম শিপলু, সহ সাধারন সম্পাদক রাজু আহমেদ রাজন, শিল্প বিষয়ক সম্পাদক আনোয়ার গাজী, সদস্য শাহরিয়ার হোসেন সুমন, মোজাম্মেল হোসেন, মমিন দেওয়ান, মো: কাউয়ূম, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, সদস্য আবির দেওয়ান, আসিফ গাজী, জাকির, সিরাজ, আজমীর, হৃদয়, ১৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা সেন্টু, হোসেন, সোহাগ ও জিয়া শিশু কিশোর পরিষদ ফতুল্লা থানার সিনিয়র সহ সভাপতি মোক্তার হোসেনসহ আরও অনেকে।