মাদক ও ভূমিদস্যুদের বিরুদ্ধে অবস্থান নেয়ায় আশার বিরুদ্ধে মিথ্যা মামলা

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সচেতন নাগরিকবৃন্দর ব্যানারে নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউছার আশার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সোমবার (৯ মে) বিকেলে বিশিষ্ট সমাজ সেবক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর সভাপতিত্বে ও মাকিদ মোস্তাকিম শিপলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর অহিদুল ইসলাম ছক্কু, এ্যাড. রফিক আহমেদ, আওলাদ হোসেন, নাজমুল হক রানা, জিয়াউর রহমান জিয়া, এ্যাড. সুমন মিয়া, মনির মল্লিক, আলী আজগর, লতিফা, গোলশান আরা, রোজিনা সহ বিশিষ্ট সমাজ সেবকবৃন্দ।

এ মানববন্ধনে বক্তরা বলেন, নাসিক ২৩নং ওয়ার্ডে এলাকাবাসীর একটাই দাবি ছিলো সেটা হলো মাদক ও ভূমিদস্যুদের নির্মুল করা। এবারের নাসিক নির্বাচনে ২৩নং ওয়ার্ডে আশা নির্বাচিত হওয়ার পর থেকে মাদক ও ভূমিদস্যুদের নির্মুল করার জন্য এলাকাবাসীকে নিয়ে কাজ করে যাচ্ছেন।
মাদক ও ভূমিদস্যুদের বিরুদ্ধে অবস্থান নেয়ার অপরাধে আবুল কাউছার আশাসহ নিরপরাধ ব্যক্তিদের একটি সাজানো মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। কাদের ইশারায় এই নাটক সাজানো হয়েছে সেটা আমরা সবাই জানি। তাই আমরা প্রশাসনকে আহবান করবো আপনারা প্রকৃত দোষীকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাছি।

মানববন্ধনে বক্তরা আরও বলেন, প্রত্যক্ষদর্ষী এলাবাসী ও মিডিয়ার মাধ্যমে সারা দেশের মানুষ ঘটনা সম্পর্কে জানে। পুলিশের ধাওয়ায় বাবু পুকুরে লাফ দিয়েছে। অথচ সেই ঘটনাকে রং মাখিয়ে আবুল কাউছার আশাসহ ১০জনকে আসামী করা হলো। অথচ এই ঘটনার কারনে একজন পুলিশকে ক্লোজ করা হয়েছে। কোন অপরাধে নিরহ মানুষদের হয়রানী করা হচ্ছে আমরা এই প্রশ্ন রাখলাম সাংবাদিক ও প্রশাসনের কাছে। আবুল কাউছার আশা ২৩নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর তার সেবার ধারা অব্যাহত রাখার কারনে অপ্লতেই এলাকাবাসীর কাজে জনপ্রিয় হয়ে উঠেছেন। তার জনপ্রিয়তায় ইশ^ানিত হয়ে এলাকার মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুরা মিথ্যা অযুহাত দিয়ে মামলায় ফাশাতে চাইছে।

তারা আরও বলেন, কাদের ইঙ্গিতে এই মামলা হচ্ছে এর উৎস কোথায় আর বাবু কিভাবে মৃত্যুবরন করলো আমি প্রশাসনের কাছে আহবান করবো তদন্ত করে এই তথ্য গুলো আপনারা বের করুন।

এ সময় উপস্থিত আরও ছিলেন, জাহিদ হাসান রোজেল, সোলেইমান, রহিমা শরীফ মায়া, দিলারা মাসুদ ময়না, মোস্তাফিজুর রহমান পাবেল, শহীদুজ্জামান সেলিম, ওপেল আহমেদ, ডা. নজরুল ইসলাম, আরাফাত চৌধুরী, দুলাল হোসেন, জাকির হোসেন, আব্দুর রশিদ হাওলাদার, রাজু আহমেদ রাজু, কায়ুম আহমেদ, ফখরুল ইসলাম সুজন, বাচ্চু বাদশা, নাজিম পারভেজ অন্তু, আলতাব আহমেদ, আকাশ আহমেদ বাছির, মোকতাধির হোসেন হৃদয়, সাদ্দাম হোসেন, রবিন সরকার পায়েল, শ্যামল,দোলন, তুহিন, নুর মোহাম্মদ, আতাউল্লাহ, রাসেল, আনিছ,সামসুউদ্দিন মোল্লা, ইব্রাহীম, মিঠু আহম্মেদ,সেলিম আহমেদ, শিবলী সাদিক, জুয়েল ভূইয়া,মাহবুব, নাছির উল্লাহ, সজীব,আমান, মানিক বাপ্পী, তাজল, সায়মন, আখি,শিউলী,জেনি, সোনিয়া,রুমকী, শাহীন, তন্বময়, মাসুদ, আরিফ, ইব্রাহীম, মামুন, জুয়েল, আলতাব, সৈকত, হাসান সহ নাসিক ২৩নং ওয়ার্ড এলাকাবাসী।