সকল বাঁধা অতিক্রম করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হবে

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলায়  গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আশ্রায়ন প্রকল্পরে উদ্বোধন করা হয়। আশ্রয়ণ প্রকল্প ২ এর তৃতীয় পর্যায়ে এইবার ৩২৯০৪টি ভুমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ সেমিপাকা ঘর প্রদান করা হয়। নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নে গৃহহীন ১৫টি পরিবারকে জমিসহ ঘর উপহার দেয়া হয়।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী বলেন, জাতরি জনক বঙ্গবন্ধু চেয়েছিলো গরিব মানুষের মুখে হাসি ফোটাতে।  আমার বাবা অবশ্যই খুশি হবে। কারণ তার ইচ্ছে ছিলো গরিব মানুষের মুখে হাসি ফুটে উঠবে। বিত্তশালীদের প্রতি তিনি আহবান জানিয়ে বলেন, তারা যেন এদেশের গরিব দুঃখী মানুষের পাশে দাড়াঁয়। সকল বাঁধা অতিক্রম করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হবে।

ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জরুল হাফিজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলী সহ অনান্য কর্মকতারা উপস্থিত থেকে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে গৃহহীনদের মাঝে ঘরের চাবি হাতে তুলে দেন। এ সময় ঘর পেয়ে গৃহহীনরা আনন্দ প্রকাশ করেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দোয়া করেন।

অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফাজ্জল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দীন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ রুবেল আহমেদ, প্যানেল চেয়ারম্যান-২ জাহাঙ্গীর হোসেন, ৬নং ওয়ার্ড মেম্বার বিপ্লব আহমেদ হাবু, মহিলা মেম্বার খোদেজা খানম সহ প্রমুখ।