শামীম হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সদর উপজেলার ফতুল্লার ইসদাইরে গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী শামীমকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে  গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী শামীমকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে নিহত শামীমের পবিরার ও ইসদাইর এলাকাবাসী। পরবর্তীতে এ হত্যাকান্ডের প্রদতবাদে মিছলি সহকারে একটি লিখিত স্বারকলিপি সহকারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দাড়িয়ে বিক্ষোভ প্রদর্শন করে।

এ সময়, নিহত শামীমের মা বলেন, আমার ছেলে মাদক বিক্রি করতো না কিছু সাংবাদিক তার বিরুদ্ধে লিখছে আসামীদের টাকা খেয়ে, আমি তাদের বলতে চাই যদি তাদের কারো সাথে এমনটা হতো তাহলে তারা কি করতো। আমি আমার ছেলে হত্যার বিচার চাই আসামীদের যাতে আইনের মাধমে কঠিন বিচার হয়। আমি প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই আমি এমপি শামীম ওসমানের কাছে আমার ছেলে হত্যার বিচার চাই।

নিহতের স্ত্রী শর্মী বেগম বলেন, তাঁর স্বামী এলপি গ্যাসের ব্যবসা করেন। বুধবার (৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে তাঁর মুঠোফোনে এক ব্যক্তি ফোন করে জানান, তাঁর স্বামী শামীমকে রাজ্জাকের ভাঙারির দোকানে আটকে রেখে কয়েকজন মিলে কুপিয়ে হত্যা করেছে। খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখেন স্বামীর রক্তাক্ত লাশ মাটিতে পড়ে আছে। আমার স্বামীকে হত্যা করেছে, ডাকাত রাজ্জাক, কিলার জামান, জসিম, ওয়াসিন, ডাকাত পাঠা আলী, জাকির, ইয়াদ আলী, ডাকাত আলম, কিলাম রায়হান, ফরিদ, সান্ত, আল আমিন রা আমার স্বামীকে হত্যা করেছে। আমি আইনের কাছে বিচার চাই যাতে ওরা কঠিন সাজা পায়। আমার দুইটা ছোট ছেলে ও মেয়ে আছে ওদের এতিম করে দিসি এই বাচ্চাদের কি হবে। আমি হত্যা কারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। এসময় উপস্থিত ছিলেন, শামীমের পরিবার ও তার শশুর বাড়ির লোকজন এবং ইসদাইর এলাকাবাসী।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ ইসদাইর রেললাইন এলাকায় গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী শামীমকে প্রকাশ্যে হাতুড়ি দিয়ে পিটিয়ে পরে কুপিয়ে হত্যা করা হয় গত (৬ এপ্রিল) বুধবার দুপুরে । যদিও তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।