সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি হয়েছেন ফজর আলী

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি হয়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সদর উপজেলার গোগনগর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলী। চলতি মাসের গত ৬ এপ্রিল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড (ঢাকা) কর্তৃক এক বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে এসব তথ্য জানা যায়।

সোমবার (১১ এপ্রিল) সরেজমিন ঘুর দেখা যায়, সদর থানাধীন গোগনগর ইউনিয়ণের সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যায়লয়ের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি হয়েছেন আলহাজ¦ ফজর আলী।

গোগনগর ইউনিয়নের স্থানীয়রা জানায়, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফজর আলী সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি হওয়ায় আমরা খুবই আনন্দিত। তিনি অত্র এলাকায় একজন বিশিষ্ট শিক্ষানুরাগী হিসেবে সুপরিচিত। তার প্রায়ত বড় ভাই আলহাজ্ব নওশের আলী গোগনগর ইউনিয়নের স্বর্ণ পদক প্রাপ্ত একজন সফল চেয়ারম্যান হিসেবে খ্যাতি লাভ করেছিলেন। তারই সুযোগ্য ছোট ভাই এবার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি হওয়ায় আমরা মনে করি অত্র স্কুলটির অতীতের সার্বিক সকল সমস্যাগুলোর সমাধান তিনি করবেন বলে আমরা বিশ^াস করি।

গোগনগর ইউনিয়ণ পরিষদের চেয়্রাম্যান ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ¦ ফজর আলী জানান, গোগনগর বাসীর আশা আকাঙ্খা পূরুনে আমি বদ্ধ পরিকর। অত্র এলাকার রাস্তা-ঘাটের উন্নয়নের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে উন্নয়ন করাই হবে আমার মূল লক্ষ। আমি এলাকার জনগনের সুখ দু:খের একজন কান্ডারি হতে চাই। এলাকার জনগন তাদের মূর‌্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন এর জন্য তাদের কাছে আমি চির কিতজ্ঞ। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন গোগনগরবাসীর কল্যাণে আজীবন কাজ করে যেতে পারি।

সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির এডহক কমিটিতে সাধারন শিক্ষক হিসেবে মোঃ নজরুল ইসলাম, অভিভাবক সদস্য হিসেবে রুবেল আহম্মেদ এবং প্রধান শিক্ষক হিসেবে তোফায়ের আহমেদ এর নাম প্রকাশ করা হয়েছে।