1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও মাহে রমজানের পবিত্রতা রক্ষার কার্যকরী পদক্ষেপ গ্রহণ করুন - মুহাম্মাদ নূর হোসেন - Report
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও মাহে রমজানের পবিত্রতা রক্ষার কার্যকরী পদক্ষেপ গ্রহণ করুন – মুহাম্মাদ নূর হোসেন

  • Update Time : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে নগরীতে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বাদ আছর ইসলামী আন্দেঅলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে শহরের ডিআইটি চত্বরে অনুষ্ঠিত হয় র‌্যালি ও সমাবেশ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহাম্মাদ নুর হোসেন।

এ সময় তিনি বলেন, মুসলমানদের ইবাদতের মাস হলো পবিত্র মাহে রমজান। এ মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও মাহে রমজানের পবিত্রতা রক্ষার কার্যকরী পদক্ষেপ গ্রহণ করুন। প্রশাসন ও স্থানীয় কতৃর্পক্ষের নিকট আমাদের জোরালো দাবি, সিন্ডিকেট ও মজুতদারি বন্ধ করে দ্রব্যমূল্য সকল শ্রেণির মানুষের ক্রয়সীমার মধ্যে রাখুন। যাতে খেটে খাওয়া মানুষ দু-বেলা খেয়ে সিয়াম সাধনা করতে পারে।

তিনি আরো বলেন,মদকে ইসলাম হারাম করেছে। কোন ভাল লোক মদ্যপ হতে পারে না এবং এটাকে সমর্থন করতে পারে না। মদকে বৈধতা দেওয়ার যে পাঁয়তারা চলছে তা সাধারণ জনগণ মেনে নেবে না। ১ এগ্রিল ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে পীর সাহেব চরমোনাই আহুত জাতীয় মহাসমাবেশ সফল করার জন্য সর্বস্তরের নেতাকর্মীর প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় উক্ত র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন খান, সহ-সভাপতি গিয়াসুদ্দিন মুহাম্মাদ খালিদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা শামসুল আলম, অর্থ ও প্রকাশনা সম্পাদক মুহা. আমির হোসেন, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান, ইসলামী আন্দোলন বাংলাদেশ শহর শাখার সভাপতি আব্দুস সোবহান, সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মোঃ বিল্লাল হোসেন, বন্দর থানার সভাপতি আবুল হাসেম, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি ডা. মিজানুর রহমান, ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মেহেদী হাসান সহ প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL