আগে রাজনীতি শিখে পরে পদপদবী দাবি করবে – পারভীন ওসমান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : জাতীয় ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি,কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ মার্চ) বেলা ১২ টায় চাষাড়া বালুর মাঠ এলাকায় জেলা ও মহানগর ছাত্র সমাজের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাত হোসেন রুপুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান বলেন, তোমরা অনেক ছোট, তোমরা তরুন বয়সে রাজনীতিতে এসেছো। তোমরা প্রথমে রাজনীতিতে এসেই পদপদবী চাইবে তা হবে না। আগে রাজনীতি শিখে পরে পদপদবী দাবি করবে। তোমরা হয়তো জানো এটি একটি পার্টি কিন্তু না এর ঘটনা অনেক, এমনিতে জাতীয় পার্টিতে রূপান্তিত হয়নি। আগে নতুন বাংলার যুবসংহতি নামছিলো সেখান থেকে জাতীয় পার্টি নাম আসে। রাজনীতি করতে হলে আগে জনগনকে ভালোবাসতে হবে।

তিনি জাতীয় ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা যুবসংহতির আহ্বায়ক রিপন ভাওয়াল, মহানগর ছাত্র সমাজের সভাপতি শাহ আলম সবুজ, জেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রবিউল আউয়াল, মহানগর ছাত্র সমাজের সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহ, জেলা ছাত্র সমাজের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর হোসেন, মহানগর ছাত্র সমাজের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সদর উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক ওসমান গনি, সদস্য সচিব এস এম নাফিজ রহমান, বন্দর উপজেলা ছাত্র সমাজের সভাপতি নয়ন সরদার, সাধারণ সম্পাদক পারভেজ আহম্মেদ প্রমূখ।