1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
তিতাস একটি সেবামুলক প্রতিষ্ঠান এখানে দূর্ণীতির কোন স্থান নেই - হারুন অর রশিদ মোল্লা - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

তিতাস একটি সেবামুলক প্রতিষ্ঠান এখানে দূর্ণীতির কোন স্থান নেই – হারুন অর রশিদ মোল্লা

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ২০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : জাতীয় শুদ্ধাচার কৌশ‌লের কর্ম-প‌রিকল্পনায় প্রা‌তিষ্ঠা‌নিক সুশাসন প্র‌তিষ্ঠার নি‌মি‌ত্তে  সেবা গ্রহীতা‌দের অংশগ্রহ‌নে গ্রাহক সেবা‌ বিষ‌য়ে গনশুনানী ও সি‌টি‌জেন চার্টার বিষ‌য়ে আ‌লোচনা সভা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।

বৃস্প‌তিবার (২৪ মার্চ সকাল ১১ টায় নারায়ণগ‌ঞ্জ ক্লা‌বে তিতাস গ্যাস ট্রান্স‌মিসন এন্ড ডি‌স্ট্রিবিউশন কোম্পানী লি‌: এর আঞ্চ‌লিক বিপনন ডি‌ভিশন এর আ‌য়োজ‌নে গনশুনানী অনু‌ষ্ঠিত হয়।

গনশুনানী‌তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ হারুন অর রশিদ মোল্লা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দূর্ণীতি মুক্ত নারায়ণগঞ্জ হলে তবেই দূর্ণীতি মুক্ত তিতাস সম্ভব। নারায়ণগঞ্জে তিতাসে কোন দূর্ণীতি চাইনা। যদি তিতাসে কোন দূর্ণীতিবাজ কর্মকর্তা বা কর্মচারী থাকে তাহলে আমাকে জানান, আমি ব্যবস্থা নিব। তিতাস একটি সেবামুলক প্রতিষ্ঠান  এখানে দূর্ণীতির কোন স্থান নেই। সরকার বর্তমানে সকল প্রকার লাইন দেয়া বন্ধ রেখেছে। এখানে লাইন দেয়া না দেয়াটা আমার নয় সরকারের ইচ্ছা।

তিনি আরো বলেন, আপনারা মুক্তিযোদ্ধা, যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছেন। আরো একটা যুদ্ধ করে তিতাস এর অফিস থেকে দালালদের চিহ্ন মুছে ফেলুন। বঙ্গবন্ধু বলেছিলেন, ১০ মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি আর মাত্র কয়েকজন দুষ্কৃতকারীকে প্রতিহত করতে পারবোনা। হ্যা, এটা সম্ভব। যদি আপনারা সকলে মিলে আমাকে সহযোগীতা করেন। তিতাস অফিসে সাংবাদিক প্রবেশের ব্যাপারে বা কোন তথ্য জানার ব্যাপারে কোন নিষেধাজ্ঞা নেই। তবে যেটা ঘটেছে সেটা অনাকাঙ্ক্ষিত। গ্যাসের দাম বৃদ্ধির ব্যাপারে আমাদের কোন দ্বায়িত্ব নেই। এটা সরকারের সিদ্ধান্ত। তবে অচিরেই নারায়ণগঞ্জের গ্যাস লাইন আধুনিকায়ন করা হবে।

গণশুনানিতে এ সময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের মহা ব্যবস্থাপক (প্রশাসন) মোঃ মুনির হোসেন খান, নারায়ণগঞ্জ জেলার উপ-ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ ইমাম উদ্দিন শেখ, উপ-মহা ব্যবস্থাপক প্রকৌশলী শাহাদাত হোসেন, আবিবি নারায়ণগঞ্জ শাখার প্রকৌশলী মোঃ গোলাম ফারুক, সোনারগাঁও শাখার উপ-মহা ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ সুরুজ আলম, নরসিংদী শাখার উপ-মহা ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ নাসিমুল ইসলাম সহ নারায়ণগঞ্জ ডিভিশনের অন্যান্য কর্মকর্তাগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL