বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকী উপলক্ষে পারভীন ওসমানের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্য বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণঞ্জ-৫ আসনের প্রায়ত সাংসদ ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦, এ,কে,এম নাসিম ওসমানের সহ ধর্মিনী জননী খ্যাত পারভীন ওসমানের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় অনুষ্ঠিত হয় এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণঞ্জ-৫ আসনের প্রায়ত সাংসদ ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦, এ,কে,এম নাসিম ওসমানের সহ ধর্মিনী পরভীন ওসমান।
এ সময় তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজ ১০২ তম জন্মদিবস পালিত হচ্ছে। গোটা জাতি জাতির এই মহানায়ককে শ্রদ্ধাভরে স্বরণ করছে। যিনি সৃষ্টি না হলে এদেশ স্বাধীন হতনা, পেতনা একটি স্বাধীন ভূখন্ড। বাংলাদেশ মানে বঙ্গবন্ধু।

তিনি আরো বলেন, আপনারা জানেন আমার স্বামী নারায়ণগঞ্জ-৫ আসেনর প্রায়ত সাংসদ ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নাসিম ওসমান আপনাদেরকে অনকে ভাল বাসতেন, আপনারাও তাকে ভাল বাসতেন। তিনি ছিলেন গরীব, দুঃখী মেহনতি মানুষের কাছের এক মানুষ। আজ তিনি আমাদের মাঝে বেঁচে নেই, আছে শুধু তার অজ¯্র স্মৃতি। তিনি আমাদের মাঝে বেঁচে থাকলে নারায়ণগঞ্জের শহর-বন্দর এলাকায় আরো বেশী উন্নয়ন হতো। আপনারা তার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করবেন যেন আল্লাহ তাকে জান্নাতবাসী করেন।

বীর মুক্তিযােদ্ধা জয়নাল আবেদীন টুলুর সভাপতিত্বে উক্ত আলােচনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির সভাপতি হাজী মোঃ রোমান, নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাত হোসেন রুপু, মহা নগর ছাত্র সমাজের সভাপতি শাহ আলম সবুজ, মহানগর জাতীয় পার্টির নেতা মোঃ শরীফ হোসেন, জাতীয় যুব সংহতি জেলার আহবায়ক রিপন ভাওয়াল, জতীয় পার্টি নেতা শেখ আব্দুল কাদির সহ জাতীয় মহিলা পার্টির অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।