1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
ওরা বাংলাদেশকে ব্যর্থ একটি রাষ্ট্রে পরিণত করতে চায় – শামীম ওসমান - Report
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু

ওরা বাংলাদেশকে ব্যর্থ একটি রাষ্ট্রে পরিণত করতে চায় – শামীম ওসমান

  • Update Time : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ,কে,এম শামীম ওসমান বলেছেন, চামচিকাকে পাখি বলেনা, চামচিকাই বলে। এসব চামচিকাদের নিয়ে আলোচনা করা ঠিক হবেনা। কাকের ডাক শুনতে ভালো লাগেনা কিন্তু কুকুরের ডাক শুনতে ভালো লাগে। আজ এখানে আমরা কর্মী সমাবেশ করছি, জনসভা নয়। আমরা দোষ গুন মিলেই মানুষ। রাজনীতি করি সত্য কথা বলি, সত্য রাজনীতি করি। সাংবাদিকতা পেশায় ভালোটা লেখা যায় আবার খারাপও লেথা যায়। আমি তাদেরকে অনুরোধ করবো, ভালোটা লিখুন। ভালোকে ভালো বলবেন, খারাপকে খারাপ বলবেন। স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে নয় আমাদের শৈশব-কৈশোর আর স্বপ্নকে হত্যা করেছে। আমরা সাত কোটি বাঙ্গালী থেকে এখন ১৭কোটি বাঙ্গালী। আমাদের নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে। বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে। তার কারন দেশের সকল উন্নয়নমূলক কাজগুলো এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (১৩ মার্চ) বিকেলে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম শওকত আলীর সঞ্চালনায়  ফতুল্লার ইউনাইটেড ক্লাবে ফতুল্লা থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির ব্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি আরো বলেন, আমরা বিষ খেয়েও হজম করি। ২০০১ সালে আন্তর্জাতিক ষড়যন্ত্রের কারনে আমরা ক্ষমতায় আসতে পারিনি। আপনাকে আমাকে একদিন এ পৃথিবী ছেড়ে চলে যেতে হবে। বাংলাদেশকে কঠিন আঘাত করা হবে।  আর সেই আঘাতের টার্গেট হবে হাসিনা। নেত্রী বলেছেন ধৈর্য্য ধরতে তাই কাউকে কিছু বলিনা। ওরা বাংলাদেশকে ব্যর্থ একটি রাষ্ট্রে পরিণত করতে চায়। যে মঞ্চে দাঁড়িয়ে শেখ হাসিনাকে বকা দেয় আবার সেই মঞ্চে দাঁড়িয়ে তারা স্বাধিনতা বিরোধীদের পক্ষে কথা বলে। দলের ভেতরে ও বাইরে ষড়যন্ত্র হচ্ছে। যারা দেশকে ভালোবাসে তারা যেকোন ষড়যন্ত্রকে মোকাবেলা করতে পারবে।

এ সময় তিনি কর্মীদের উদ্দেশ্যে  আরো বলেন, ফতুল্লা থানায় মোট ৪৫টি ওয়ার্ড রয়েছে। প্রতিটি ওয়ার্ডে ৫০১ জন সদস্য নিয়ে কমিটি করবেন এবং সেখানে তাদের নাম দিবেন। দলের ত্যাগী কর্মীদেরকে অবশ্যই মূ্ল্যায়ন করতে হবে। একটা কথা মনে রাখবেন, ক্ষমতা কারো চিরস্থায়ী নয়। মানুষের মনটাকে জয় করতে পারলেই অবশ্যই আগামীতে আমরা ক্ষমতায় আসবো।

এসময়  উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়ালী মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এম.এ মান্নান, সহ প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, থানা যুব লীগের সভাপতি মীর সোহেল আলী, সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এম.এ সাত্তার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, মতিউর রহমান মতি, মুজিবুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL