সম্মিলিত নাট্যকর্মী জোটের দ্বি-বার্ষিক নির্বাচনে ২৭টি পদে ৩০ জনের মনোনয়ন পত্র জমা

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আগামী ৫ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ সম্মিলিত নাট্যকর্মী জোটের দ্বি-বার্ষিক নির্বাচন।

মঙ্গলবার (২২ ফেব্রয়ারী) শহরের ২নং রেল গেইট সংলগ্ন ফজর আলী ট্রেড সেন্টারের ৭ম তলায় এ মনোনায়নপত্র জমা দেন প্রার্থীরা।

এর আগে গত ১৫ ফেব্রুয়ারী সংগঠনের কার্যালয়ে নির্বাচন কমিশনের সভায় গৃহিত সিদ্ধান্ত অনুযায়ী ১৭ ফেব্রুয়ারী নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

তফসিল অনুযায়ী ২০ ফেব্রুয়ারী বিকাল ৩টায়, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, সন্ধ্যা ৬টা হতে ২২ ফেব্রুয়ারী রাত ৯টা পর্যন্ত মনোনয়ন পত্র বিতরণ ও জমা দেওয়ার শেষ তারিখ, ২৩ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র বাছাই ও বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ, ২৪ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র বাতিলের বিরুদ্ধে আপত্তি দাখিলের শেষ সময়, ২৬ ফেব্রুয়ারী বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় এবং সন্ধ্যা ৭টায় চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ, ২৭ ফেব্রুয়ারী প্রতীক বরাদ্দ এবং ৫ মার্চ সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহন শেষে ফলাফল প্রকাশ করা হবে।

এরই ধারাবাহিকতায় ২২ ফেব্রুয়ারী রাত ৯টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা নেওয়া হয়। শেষ দিনে মোট ২৭টি পদের মধ্যে সভাপতি পদে ৪ জন, সিনিয়র সহ-সভাপতি পদে ১ জন, সহ-সভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১ জন, সহ সাধারণ সম্পাদক পদে ২ জন, অর্থ সম্পাদক পদে ১ জন, দপ্তর সম্পাদক পদে ১ জন, প্রচার সম্পাদক পদে ২ জন, সাংস্কৃতিক সম্পাদক পদে ১ জন, সহ সাংস্কৃতিক সম্পাদক পদে ১ জন, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক পদে ১ জন, আইন সম্পাদক পদে ১ জন এবং কার্যকরী সদস্যের ৯টি পদে ১০ জন মনোনয়ন পত্র জমা দেন।

এর মধ্যে সভাপতি পদে মোঃ শাহজাহান, মোঃ হুমায়ুন কবীর, মোঃ ইব্রাহিম মোল্লা, আব্দুল মালেক এবং সাধারন সম্পাদক পদে মোঃ মনির হোসেন নিমাই মনোনয়ন পত্র জমা দেন।