1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
ফতুল্লা ইউনিয়ণ পরিষদ ও আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

ফতুল্লা ইউনিয়ণ পরিষদ ও আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত

  • Update Time : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়ণ ও সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ণ পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রগন করান নারয়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।

সোমবার (১৪ ফেব্রয়ারী) সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় এ শপথ অনুষ্ঠান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।

এ সময় নির্বচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, আজকে এখানে শপথ পাঠ করার মধ্য দিয়ে আপনারা সরকারী দায়িত্ব পালন করার জন্য নিযুক্ত হলেন। আপনাদের এ দায়িত্ব যথাযথ ভাবে পালন করবেন। আপনারা জনগনের ভোটে নির্বাচিত হয়ে জনগনের প্রনিনিধিত্ব করছেন। 

তিনি আরো বলেন, মনে রাখবেন আমি এবং আপনাদের প্রত্যেকের পেছনে একজন করে সরকবরি গোয়েন্দা লাগানো থাকে। এতএব খুব সতর্ক হয়ে জনগনের সেবা মূলক কাজ গুলো করতে হবে।

শপথ গ্রহনকরা চেয়ারম্যানরা হলেন, সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ণ পরিষদের নব- নির্রাচিত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, আড়াই হাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়ণ পরিশদ এর চেয়ারম্যান আদুদ মাহমুদ, দুপ্তারা ইউনিয়ণ পরিষদের  মোঃ নাজমুল হক, ব্রাক্ষন্দী ইউনিয়ন পরিষদের  মোঃ লাক মিয়া, ফতেপুর  ইউনিয়ণ পরিষদের মঃ আবু তালিব, মাহমুদপুর ইউনিয়ণ পরিষদের মোহাম্মদ আমান উল্লাহ,  বিশনন্দী ইউনিয়ণ পরিষদের  মোঃ সিরাজুল ইসলাম,  হাইজাদী ইউনিয়ণ পরিষদের আলী হোসেন, উচিৎপুরা ইউনিয়ণ পরিষদের মোঃ ইসমাইল, খাগকান্দা  ইউনিয়ণ পরিষদের মোঃ আরিফুল ইসলাম, কালা পাহাড়িয়া  ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান একেএম ফাইহজুল হক ডালিম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL