নগরীতে গ্যাস ও ওয়াসার পানির মূল্য বৃদ্ধির প্রস্তাবের প্রতিবাদে মিশাল ফাউন্ডেশনের মানববন্ধন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : গ্যাস ও ওয়াসার পানির মূল্য বৃদ্ধির প্রস্তাব এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মিশাল ফাউন্ডেশন এর উদ্যোগে অনুষ্ঠিত হয় এ মানববন্ধন কর্মসূচী ।

মানববন্ধনে এ সময়  বক্তারা বলেন, গ্যাস ও ওয়াসার পানির মূল্য বৃদ্ধির যে পায়তারা করা হয়েছে তা অমানবিক। বর্তমান সরকার এর অধীনে নিত্য প্রয়োজনীয় জিনিসের দামও বেড়ে চলেছে। একটি গোষ্ঠি চাইছে গ্যাস এর দাম বৃদ্ধি করতে। আমাদের যে পরিমান গ্যাসের দরকার সেটা হচ্ছে ৬০ কিউবিক সিএফটি অথচ সেটা কখনোই ৩০ কিউবিক সিএফটি এর উপরে উঠেনা। সে হিসেবে প্রতি বছর আমাদের কাছ থেকে প্রায় ২০০ কোটি টাকা বাড়তি নেওয়া হচ্ছে। অথচ আমরা এই নিত্য প্রয়োজনীয় জিনিসটি নিয়মিত পাচ্ছিনা।

তারা আরো বলেন, যেভাবে জিনিসের দাম বৃদ্ধি করা হচ্ছে তাতে করে সাধারণ জনগণ এখন হতাশ হয়ে যাচ্ছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের যারা এসব দূর্নীতির সাথে জড়িত তাদের বিরুদ্ধে অনতিবিলম্বে ব্যবস্থা নেওয়া হোক। কারন জনগণ চায় না এসব নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধি করা হোক। আমাদের এ আন্দোলন অব্যাহত থাকবে।

মানববন্ধনে মিশাল ফাউন্ডেশনের চেয়ারম্যান নাঈম হোসেন মিশাল এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি ডাঃ মোসাদ্দেক আলী, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের যুগ্ম সম্পাদক মাহমুদ হোসেন, জাহাঙ্গীর হোসেন পোকন সহ প্রমুখ।