নগরীতে সাদেকুর রহমান সাদেকের মুক্তির দাবিতে যুবদল নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক পদপ্রার্থী এবং যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক কার্যকরী সদস্য ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেকের মুক্তির দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল করে তার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।

শুক্রবার (১১ ফেব্রয়ারী ) বিকেলে নগরীর মন্ডলপাড়া এলাকায় এ বিক্ষোভ মিছিল করেন যুবদলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলটি নগরীর ডিআইটি, মন্ডল পাড়া পুল, জিমখানা মোড় দিয়ে নিতাইগঞ্জ মোড় হয়ে মন্ডলপাড়া পুলে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিলে নারায়ণগঞ্জ জেলা,উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তরা বলেন, সাজানো একটি মিথ্যা ও ভিত্তিহীন মামলা দিয়ে জেলা যুবদলের আহবায়ক পদপ্রার্থী সাদেকুর রহমান সাদেক ঢাকায় গ্রেফকার করা হয়েছে। এই অবৈধ সরকারের পেটুয়া বাহিনী সাদেকুর রহমানকে গ্রেফতার করেছে। এসব মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে সাদেকুর রহমানের জনপ্রিয়তাকে দমানো যাবে না । আজকে এই বিক্ষোভ মিছিলই তার প্রমাণ। সাদেক কারাবন্দি থাকলেও তার হাজার হাজার কর্মী সমর্থকরা রাজপথে আছে এবং থাকবে।

তারা আরও বলেন, অবিলম্বে কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য ও জেলা যুবদলের আহবায়ক পদপ্রার্থী সাদেকুর রহমান সাদেকের মিথ্যা মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি আমরা। আর তা না করা হলে আগামীতে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।

বিক্ষোভ মিছিল এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি ফরিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, সহ ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম, সদস্য মো. রাজন,আব্দুর রহমান পিয়াল, যুবদল নেতা জুয়েল রানা, সৈকত হাসান ইকবাল, আলমগীর হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, যুগ্ম আহবায়ক নাদিম হোসেন, ফতুল্লা থানা যুবদলের সদস্য বাবুল ঢালী, যুবদল নেতা জাকির হোসেন সেন্টু,মোতালেব হোসেন, শামীম, বরকত উল্লাহ, শাহিন, বাবু, আলমগীর, রুপম, রিপন, আকাশ সহ প্রমুখ।