নগরীতে গণঅধিকার পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার মানবন্ধন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সমৎুতি বাংলাদেশ পেশাজীবি অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন আহবায়ক, নারায়ণগঞ্জ জেলার কৃতি সন্তান জাহিদুল আলমকে সাদা পোশাকে চট্রগ্রাম থেকে কিডন্যাপ করে দীর্ঘ ১২ ঘন্টা পাশ্ববিক নির্যাতন ও সিগারেটেরে আগুন দিয়ে মুখ মন্ডল পুড়িয়ে দেওয়ার ঘটনায় জরিতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে গণঅধিকার পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) বিকেলে নগরীর চাষাড়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের সামনে অনুষ্ঠিত হয় এ মানববন্ধন।

এ সময় বক্তরা বলেন, আমরা সরকারকে ধিক্কার জানাই যেখানে বাংলাদেশের সাধারন মানুষের অধিকার হরন করা জন্য। এদেশের মানুষের মুখ খুলে কথা বলার কোন সুযোগ নেই আজ। এদেশের সাধারন জনগন তাদের নিরাপত্তার এখতিয়ার সারকার রাখে না। প্রশাসনকি লোক যারা আছেন তাদের বয়ল সৃষ্টি করার জন্য সাধারন মানুষের জীবনের নিরাপত্তার কোন সমাধান তারা দিতে পারেনা। যারা মানুষের মুখের কথা বল কে হরণ করেছে, যারা মানুষের গণতন্ত্রকে হরণ করেছে তাদেরকে আমরা ধিক্কার জানাই। এদেশের মানুষ কথনো মুখ খুলে কথা বলতে পারেনা। আপনারা সঠিকভাবে দেশ পরিচালনা করলে মানুষ সুণ্ঠ শান্তিপূর্ণ ভাবে থ্কতে পারবে। দেশ সু-শৃঙ্খলভাবে পরিচালনা করা জন্য আমরা আজ রাজপথে নামতে আজ বাধ্য হয়েছি। যদি দেশের মানুষের জান মালের নিরাপত্তা দিতে না পারেন তাহলে আমরা কঠোর আন্দোলন দিতে বাধ্য হবো।

এ সময় উপস্থিত ছিলেন, গণ অধিকার পরিষুগ্ন আহবায়ক সাদ্দান হোসেন, পেশাজীবি পরিষদের কেন্দ্রীয় কমিটর জায়েদুল আলম, বাংলাদেশ যুব অধিকার পরিষদ নারায়ণগঞ্জ জেলার আহবায়ক ও গণ অধিকার পরিষদ এর সনন্বয়ক ইঞ্জিনিয়ার নাহিদ, যুব অধিকার পরিষদ নারায়ণণগঞ্জ জেলার সদস্য সচিব শাহরিয়ার তানভীর, ছাত্র অধিকার পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাহমুদুল হাসান, যুগ্ন সাধারন সম্পাদক আরিয়ান রিপন, যুব অধিকার পরিষদ জেলার যুগ্ন আহবায়ক কাজী তানজিলা তামান্না, শ্রমিক অধিকার পরিষদের জেলার যুগ্ন আহবায়ক মেহবুবা নিথি সহ প্রমূখ।