মন্ত্রী গজীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ রূপগঞ্জ উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) কে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ এবং‘সাম্প্রদায়িক সম্প্রীতিতে রূপগঞ্জে আমরা ঐক্যবদ্ধ” এই শ্লোগান নিয়ে রূপগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদ, রূপগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, রূপগঞ্জ উপজেলা যুব ঐক্য পরিষদ ও রূপগঞ্জ উপজেলা হিন্দু মহাজোটের নেতৃবৃন্দ।

বুধবার ( ২৬ জানুয়ারি ) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের সামনে ব্যানার নিয়ে দাঁড়িয়ে এই কৃতজ্ঞতা প্রকাশ করেন রূপগঞ্জ উপজেলার সনাতন ধর্মাবলম্বী নারী পুরুষগণ।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি না’গঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, রূপগঞ্জ উপজেলার হিন্দু সম্প্রদায়ের আরও যেসব সমস্যা ও অসঙ্গতি রয়েছে, তা নিরসনকল্পে আমরা খুব শীঘ্রই মাননীয় মন্ত্রী মহোদয়ের সঙ্গে সৌজন্য সাক্ষাত করবো এবং তা নিরসনের উদ্যোগ নেবো। নারায়ণগঞ্জ এর সম্মানিত সংসদ সদস্যগণ সর্বদাই সনাতন ধর্মাবলম্বীদের সকল সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসেছেন। এজন্য আমরা নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সকলের সম্মিলিত প্রচেষ্টায় নারায়ণগঞ্জ আজ সারা বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে আছে।

তিনি বলেন, রুপগঞ্জ উপজেলার সনাতন ধর্মাবলম্বী ভাইবোনেরা ঐক্যবদ্ধ আছেন এবং তাদের সকল সমস্যা সমাধানে মাননীয় মন্ত্রী মহোদয় সর্বাত্মক সহযোগিতা করছেন- এটা খুবই খুশির সংবাদ। আমরা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

রূপগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী গনেশ পালের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, বিশেষ অতিথি সোনারগাঁ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি লোকনাথ দত্ত।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য ও রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা শিলা পাল, রূপগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রমাকান্ত সরকার, সাধারণ সম্পাদক কৃঞ্চ কান্ত শর্মা, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিবু দাস, রূপগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রানা দাস সংগ্ৰাম, রূপগঞ্জ উপজেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক নারায়ণ সাহা, রূপগঞ্জ উপজেলা যুব ঐক্য পরিষদের সভাপতি বাবুল শীল, সাধারণ সম্পাদক প্রনব পাল, কাড়েতপাড়া ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কাজল রায় সহ প্রমূখ।