1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নাসিক ১৪নং ওয়ার্ডে লাটিম প্রতীকের পদপ্রার্থী সফিউদ্দিন প্রধান এর বিশাল নির্বাচনী শোডাউন - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

নাসিক ১৪নং ওয়ার্ডে লাটিম প্রতীকের পদপ্রার্থী সফিউদ্দিন প্রধান এর বিশাল নির্বাচনী শোডাউন

  • Update Time : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪নং ওয়ার্ডের লাটিম প্রতীকের পদপ্রার্থী মোঃ সফিউদ্দিন প্রধান বলেন, আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। আমরা চাই একটি সুষ্ঠু নির্বাচন হোক। যদি এবারের নির্বাচন সুষ্ঠু হয় তাহলে আমরা অন্তত ৩/৪ হাজার ভোটের ব্যবধানে জয় লাভ করবো।

শুক্রবার (১৪ জানুয়ারী) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের নন্দীপাড়া এলাকায় বিশাল নির্বাচনী শোডাউন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা বার বার জয় পেয়েছি। কোন প্রকার বিশৃঙ্খলা আমরা হতে দেবনা। যদি কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করে তাহলে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জানাবেন। আমরা নির্বাচনী কোন আচরণবিধি ভঙ্গ করবোনা। প্রতিপক্ষরা চাইবে টাকার বিনিময়ে ভোট কিনতে। দয়া করে কেউ টাকার কাছে বিক্রি হবেন না৷ এলাকাবাসীর সহযোগীতা নিয়ে মহামারী কোভিড-১৯ এর লক ডাউনের সময় শুধু মুসলমান নয় অগণিত হিন্দু মানুষের মৃতদেহ সৎকারসহ সার্বিক সহযোগিতা করতে পিছপা হইনি। এছাড়াও নাগরিক সকল সেবা সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডবাসী আমার কাছ থেকে সবসময় পেয়েছে। এছাড়াও জন্ম নিবন্ধন যেন আমার কার্যালয় থেকে দেওয়া যায় আমি সে ব্যাপারেও চেষ্টা করছি। যদি পূণরায় নির্বাচিত হই তাহলে এলাকার আরো বেশী উন্নয়ন করার চেষ্টা করবো। আপনারা আমার উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আসন্ন ১৬ই জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে পুনরায় নির্বাচিত করতে লাটিম মার্কায় ভোট দিন।

এসময় উপস্থিত ছিলেন, নন্দীপাড়া পঞ্চায়েত কমিটির উপদেষ্টা হাজী মোঃ নূর হোসেন, পঞ্চায়েত কমিটির উপদেষ্টা হাজী মোঃ আকবর হোসেন, হুসিয়ারী সমিতির সহ-সভাপতি নাছির উদ্দিন শেখ, বিশিষ্ট ক্রীড়াবিধ ও ব্যবসায়ী ইব্রাহিম হোসেন পিলু, এড. দিদার হোসেন, ক্রিড়াবিদ আনোয়ার প্রধান, মোঃ মিলন হোসেন, ওবায়দুল রহমান, মোঃ সোহেল প্রধান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL