তারা কি চায় আইনজীবীরা কোর্টের বারান্দা, হাজত খানার সামনে বসে ওকালতি করুক – এড.মাহবুব

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এড. মাহবুব হোসেন বলেছেন, যারা আজকে এই পবিত্র বারের আঙ্গিনায় এসে চোর,চোর বলে আইনজীবীদেরকে আক্ষায়িত করছে তাদের উদ্দেশ্যে বলতে চাই আজকে যে ডিজিটাল বার ভবন নির্মিত হয়েছে সেখানে মনোরম পরিবেশে বসে আইনজীবীরা কাজ করছে। কই তারাতো এই বারের দায়িত্বে একদিন ছিলেন, পেরেছেন আইনজীবীদেরকে এমন পরিবেশে বসাতে? তারা কি চায় আইনজীবীরা কোর্টের বারান্দা, হাজত খানার সামনে, যেখাসে-সেখানে খেলা জায়গায় বসে ওকালতি করুক? তাহলে কেন আইনজীবীদেরকে চোর বলে। একটি ভাল কমপাউন্ডের ভেতরে বসে আইজীবীরা কাজ করতে পারছে সেটা আমাদের স্বার্থকতা আর আমরা নিজেরেকে গর্বিত মনে করি। তারা এই আইনজীবী সমিতির ভবনের সামনে দাড়িয়ে যে সব কথা বলছে তাদেরকে ধীক্কার দেয়া উচিত তাদের ব্যর্থতার কারনে।

বুধবার (১২ জানুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় নির্বাচনী প্রচারনা শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তারা আজ ভূল ব্যাক্ষা দিয়ে আইনজীবীদেরকে চোর বলছে। যারা এ ধরনের ভূল ব্যাক্তা দিচ্ছে তাদেরকে এই ভবনের সামনে জোতাপেটা করা উচিত। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি প্যাচ্যের ডান্ডি। আমরা সেই প্রাচ্যের ডান্ডির ভেতরে বসে আমাদের আইন পেশা চালিয়ে যেতে চাই। আমরা বটতলার উকিল না। যারা এ ধরনের কথা বলে তারাই বটতলার উকিল। আগামী ১৮ তারিখের নির্বাচনে সকল আইনজীবী ভাই ও বোনেরা আমাদেও পূর্ণ প্যানেলকে নির্বাচিত করে তাদের দাতভাঙ্গা জবাব দিবেন আপনারা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পিপি এড. মনিরুজ্জামান বুলবুল, এড. সেলিনা বেগম, এড. সেলিনা ইয়ছমিন, এপিপি এড. জিয়াসমিন সহ প্রমুখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জুয়েল-রনি প্যানেলের সিনিয়র সহ-সভাপতি পদ প্রার্থী এড. আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি এড. সুবাস বিশ্বাস, সাধারণ সম্পাদক এড. রবিউল আমীন রনি, যুগ্ম সাধারণ সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, কোষাধ্যক্ষ এড. আবুল বাশার রুবেল, আপ্যায়ণ সম্পাদক এড. মোঃ স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক এড. হাছিব উল হাছান রনি, ক্রীড়া সম্পাদক এড. সোহেল আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. রাজিয়া আমিন কাঞ্চি, সমাজ সেবা সম্পাদক এড. মোঃ রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক এড. আব্দুল মান্নান, কার্যকরী সদস্য- এড. এরশাদুজ্জামান ইমন, এড. হালিমা আক্তার, এড. হোসেন আহম্মদ, এড. মেরাজ সরকার, এড. অঞ্জন দাস সহ প্রমূখ।