যদি এই বারের আরো উন্নয়ণ চান তাহলে জুয়েল-রনি পরিষদকে নির্বাচিত করুন – এড. বাদল

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারনা ইতিমধ্যে জমে উঠেছে। নির্বাচনী এ প্রচার-প্রচারনায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল এবং মহানগরের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা অংশ নিয়েছেন ।

মঙ্গলবার (১১ জানুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় নির্বাচনী প্রচারনায় তারা যোগদান করেন তারা ।

প্রচারনা শেষে বক্তৃতায় তারা বলেন, নারায়ণগঞ্জ বারে যতটুকু উন্নয়ণ হয়েছে তার শুরুটা হয়েছে জুয়েল-মহসীনের হাত ধরে এবং নতুনের যাত্রাও শুরু হয়েছে তাদের হাত ধরে। তবে আমাদের মাঝে অনেক বন্ধু আছে যারা মুল ¯্রােত ধারার বাইরে চলে গিয়েছে। সেই সকল বন্ধুদের বলবো আপনারা চলে আসুন। আমরা কখনোই আইনজীবী সমিতিকে দ্বিধাবিভক্ত করিনি। বরং আইনজীবীদের উন্নয়ণে সবসময় কাজ করেছি। ভোট আপনাদের পবিত্র আমানত, মূল্যবান সম্পদ। এই ভোট নষ্ট করবেন না। যদি এই বারের আরো বেশী উন্নয়ণ চান তাহলে জুয়েল-রনি পরিষদকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিতক করুন।

সভাপতি প্রার্থী এড. হাসান ফেরদৌস জুয়েল বলেন, আমি যখন এ বারের সভাপতি ছিলাম তখন আপনাদের কথা দিয়েছিলাম বারের উন্নয়ণ করবো। এ বারকে ডিজিটাল বার হিসেবে রুপান্তর করবো। সেটা কতটুকু হয়েছে এখন আপনারা তা দেখতে পাচ্ছেন। এই বারে মেয়েদের কোন বসার স্থান ছিলোনা সেটাও হবে। আইনজীবীদের সকল আশা পূরণে আমরা অঙ্গীকারবদ্ধ। যারা আমাদের পূর্বে দ্বায়িত্ব পালন করেছে তাদের সাথে আমাদের তুলনা করে দেখুন। এবারও আপনাদের কাছে এসেছি আইনজীবী সমিতির দ্বায়িত্ব নিতে। যদি আপনারা মনে করেন আমাদের দ্বারা আপনারা উপকৃত হয়েছেন তাহলে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাদেরকে জয়যুক্ত করুন।

এসময় আরো উপস্থিত ছিলেন, পিপি এড. মনিরুজ্জামান বুলবুল, এড. সেলিনা বেগম, এপিপি এড. জিয়াসমিন প্রমুখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জুয়েল-রনি প্যানেলের সিনিয়র সহ-সভাপতি পদ প্রার্থী এড. আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি এড. সুবাস বিশ্বাস, সাধারণ সম্পাদক এড. রবিউল আমীন রনি, যুগ্ম সাধারণ সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, কোষাধ্যক্ষ এড. আবুল বাশার রুবেল, আপ্যায়ণ সম্পাদক এড. মোঃ স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক এড. হাছিব উল হাছান রনি, ক্রীড়া সম্পাদক এড. সোহেল আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. রাজিয়া আমিন কাঞ্চি, সমাজ সেবা সম্পাদক এড. মোঃ রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক এড. আব্দুল মান্নান, কার্যকরী সদস্য- এড. এরশাদুজ্জামান ইমন, এড. হালিমা আক্তার, এড. হোসেন আহম্মদ, এড. মেরাজ সরকার, এড. অঞ্জন দাস।