1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলী ও আলোচনা সভা - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলী ও আলোচনা সভা

  • Update Time : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ২২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ স্বাধীন হতোনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতামনা। বঙ্গবন্ধুর একক নেতৃত্বে আমরা স্বাধীনতা অর্জন করেছি। মহান মুক্তিযুদ্ধের সময় দীর্ঘ ৯ মাস তিনি পাকিস্তানের কারাগারে বন্দি ছিলেন। পরবর্তীতে স্বাধীন হলে আজকের এই দিনে তিনি দেশে ফিরে আসেন।

সোমবার (১০ জানুয়ারী) সকালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ২নং রেল গেইট সংলগ্ন জেলা আওয়ামী লীগের কার্যালয়ের আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর পূর্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে আগামী দিনে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত দেশ গড়ে তুলবো। বঙ্গবন্ধুর ৭ মার্চের ১৮ মিনিট ২০ সেকেন্ডের ভাষন ছিলো পৃথিবীর ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ভাষন। ৭ মার্চের ভাষনে সকল দিক নির্দেশনা ছিলো। তাই দেশকে এগিয়ে নিতে আমাদের সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এসময় তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন সম্পর্কে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে বিশ্ব দরবারে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। আজকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি নৌকার প্রার্থী হিসেবে ডাঃ সেলিনা হায়াৎ আইভীকে মনোনীত করেছেন। আমাদেরকে সবাইকে সম্মিলিত ভাবে তার পক্ষে কাজ করতে হবে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদলের সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার সাবেক সংরক্ষিত আসনের সাংসদ এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, সহ-সভাপতি খবির উদ্দিন আহমেদ, আরজু রহমান ভূইয়া, যুগ্ম সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা মরিয়ম কল্পনা, কেন্দ্রীয় মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রহিমা আক্তার সাথি, গোপালদী পৌর মেয়র মোঃ হানিফ, সুলতান উদ্দিন নান্নু, মনির হোসেন, স্বাশিপ এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL