নাসিক ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সাইদুল ইসলামের ব্যাপক নির্বাচনী গণসংযোগ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি রয়েছে। এরই মধ্যে প্রার্থীরা নিজ নিজ প্রচার-প্রচারনায় অত্যান্ত ব্যাস্ততম সময় অতিবাহিত করছেন। একের পর এক গণসংযোগের মধ্য দিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোটারদের নিকট ভোট চাইছেন। নাসিক ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সাইদুল ইসলাম এবারের নির্বাচনে মিষ্টি কুমড়া প্রতিক নিয়ে প্রতিদন্ধিতা করছেন।

শুক্রবার (৭ জানুয়ারী) বিকাল ৪টায় নাসিক ১৬নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর পদপ্রার্থী সাইদুল ইসলাম তার নির্বাচনী প্রচার-প্রচনায় ওয়ার্ডব্যাপি ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তিনি ভোটারদের নিকট মিষ্টি কুমড়া প্রতিকে তাদের মূল্যবান ভোট প্রার্থনা করেন।

বিশাল গণসংযোগটি শহরেরর দোওভোগ পাক্কারোড এলাকা থেকে শুরু হয়ে দেওভোগ আখড়া,তাতীপাড়া, বাবু রাইল হয়ে পূণরায় পাক্কা রোড এলাকায় সাইদুল ইসলামের নির্বাচনী ক্যাম্পে এসে শেষ হয়।

নির্বাচনী গণসংযোগ শেষে ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সাইদুল ইসলাম এলাকাবাসি ও ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা জানেন আগামী ১৬ জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে আপনাদের ভালবাসায় আমি অত্র ১৬ নং ওয়ার্ড থেকে নির্বাচন করতে যাচ্ছে। আপনাদের দোয়া, ভালবাসা এবং পূর্ণ সমর্থন পেলে ইনশাল্লাহ এই নির্বাচনে আমি জয়লাভ করেবা।

তিনি আরো বলেন, এই নির্বাচনে আমরা যেন কোন অপশক্তি ও কালো টাকার কাছে নিজেকে বিলিয়ে না দেই। আপনারা জানেন অপশক্তি আর কালো টাকায় মানুষের বিবেক কিনা য়ায়না। যদি আমাদের ওয়ার্ডটাকে সুন্দর করে গড়ে তুলতে চাই তাহলে সেই অপশক্তি আর কালো টাকাকে আমরা প্রতিহত করবো। আপনাদের কাছে আমার অনুরোধ রইলো আপনাদের মা-বাবা, ভাই-বোনদেরকে বলবেন টাকার বিনিময়ে যেন তারা কাউকে ভোট না দেয়। কারন বিগত ৫ বছরে আপনারা তাদের কাজ কর্ম দেখেছেন। আপনাদের বিবেককে তারা টাকার বিনিময়ে কিনে নিয়ে যাবে কিন্তুু তারা আপনাদের কোন উন্নয়ন দিতে পারবে না। ১৬নং ওয়ার্ড থেকে যোগ্য, দক্ষ নেতৃত্বকে আপনারা বেছে নিবেন। আজকে এখানে আপনারা আমাকে যে ভালবাসা দিলেন ঠিক সে ভাবে আগামী ১৬ জানুয়ারীর নির্বাচনে আমাকে একটি করে ভোট দেন তাহলে ইনশাল্লাহ আমি আপনাদের হাত থেকে জয়ের মালা পরবো।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় এলাকার আনোয়ার (স্যার), মিঠু (স্যার), শাহিন (জামাই), কাজল মামা, মোঃ সাইদুল রহমান, আলহাজ¦ আতাউর রহমান, আলী আক্কাস, কাজল, এবাদত হোসেন, আবুল, লিটন, লাভলু, হাজী শহিদুল ইসলাম,হাজী শাহিন, কাউয়ূম সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।