সদর উপজেলা চেয়ারম্যান আজাদ বিশ্বাসের প্রতি ফাতেমা মনির ও নাজিম উদ্দিনের ক্ষোভ!

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : পূণরায় নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাসের প্রতি অভিযোগ এনেছেন ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন ও ফাতেমা মনির।

মঙ্গলবার (৪ জানুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলা সম্মেলন কক্ষে নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহন শেষে সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।

এ সময় মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির বলেন, আমি সদর উপজেলার নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান। কিন্তু বেশ কিছু দিন যাবৎ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস সদর উপজেলায় বিভিন্ন অনুষ্ঠানে আমাকে না জানিয়ে করে থাকেন। তার সাথে আমার কোন ব্যক্তিগত সমস্যা নেই, টাকা বা জমি সংক্রান্ত কোন সমস্যাও নেই। তাহলে কি কারনে তিনি এসব অনুষ্ঠান সহ বিভিন্ন জায়গায় আমকে বঞ্চিত করে রেখেছেন তা আমার বোধগম্য নয়। কোন অনুষ্ঠানেও আমাকে দাওয়াত করা হয়না। যদি আমি কোন কাজ করতে না পারি তাহলে আগামীতে কি নিয়ে জনগণের সামনে দাঁড়াবো।

এ সময় ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সকালে আমি প্রায় আধা ঘন্টা সদর উপজেলা অবস্থান করেছি কিন্তু সে সময় কেউ আমাকে বলেনি আজকে নবনির্বাচিত সদস্যগণ শপথ গ্রহন করবেন। সদর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌসকে আমার পরিচয় দেয়ার পরেও তিনি আমাকে কিছু বলেননি।

এ ব্যাপারে চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, গত ৪দিন যাবৎ আমি অসুস্থ্য। মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনিরকে দাওয়াত দেওয়া হয়নি সেজন্য আমি দুঃখিত। তবে ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিনের বিষয়টি আমার জানা নেই। আমি তাকে কল করে এ ব্যাপারে দুঃখ প্রকাশ করবো।