1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
আওয়ামীলীগের কোনো লোক নৌকার বাইরে যেতে পারে না - আইভী - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

আওয়ামীলীগের কোনো লোক নৌকার বাইরে যেতে পারে না – আইভী

  • Update Time : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, আওয়ামী লীগ না করলে নৌকা প্রতীক পেতাম না। দল সব দিক চিন্তা করেই আমাকে প্রতীক দিয়েছে। এতদিন আমি ঘরেই ছিলাম, আজ থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করলাম। আমি কখনই সরকার বা সরকারি দলের কোনো সুবিধা নেইনি। আমি নিজেও আচরণবিধি লঙ্ঘন করি নাই। আমি আওয়ামী লীগ করি বলেই আমাকে নৌকা প্রতীক দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্দ পাওয়ার পর তিনি এ কথা বলেন। নির্বাচনের জন্য মেয়র ও কাউন্সিলরদের প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার মাহফুজা আক্তার।

নাসিক মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভি আরো বলেন, দলীয় প্রতীক নৌকা আনুষ্ঠানিকভাবে আজ আমাকে দেয়া হয়েছে। আমি মনে করি, নারায়ণগঞ্জবাসী আবারো আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমার দলের নেতাকর্মীরা আমার জন্য কাজ করছে। আওয়ামী লীগের কোনো লোক নৌকার বাইরে যেতে পারে না। আমরা বরাবরের মত এবারও জয়যুক্ত হবো আশা করছি। ২০১৬ সালেও আমি নৌকা প্রতীক নিয়ে জয়যুক্ত হয়েছি।

তিনি আরো বলেন, আমার প্রতিপক্ষ প্রার্থী আমার বিষয়ে মিথ্যা প্রপাগাণ্ডা চালাচ্ছে। ওয়াসার পানির দাম আমি বৃদ্ধি করি নাই। আমি অনেক রাস্তা-ঘাট করে দিয়েছি। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ২৭টি ওয়ার্ডে গাড়ি নিয়ে চষে বেড়াচ্ছেন সে রাস্তাগুলো আমার করে দেয়া। আমি বলবো সত্য বলুন। কারণ ভোটের পরে আমরা সবাই এক সঙ্গেই থাকবো। বিগত দিনে আমি মানুষের কল্যাণে কাজ করেছি। আমি আশা করি এবারও জনগণ আমার সঙ্গে থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL