1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
আসন্ন নাসিক নির্বাচনে ৪ মেয়র প্রার্থীসহ কাউন্সিলর পদে ১২১ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ - Report
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন

আসন্ন নাসিক নির্বাচনে ৪ মেয়র প্রার্থীসহ কাউন্সিলর পদে ১২১ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

  • Update Time : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে অংশ নিতে পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মেয়র পদে ৪জন প্রার্থী, কাউন্সিলর পদে ৯৫ জন প্রার্থী ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২৬ জন প্রার্থী। 

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিস থেকে এ মেনানায়নপত্র সংগ্রহ করেন প্রার্থীরা।

দুপুরে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিস থেকে বর্তমান মেয়র আইভীর পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন আওয়ামী লীগ নেতারা। এর আগে রবিবার (৫ ডিসেম্বর) মনোনয়নপত্র সংগ্রহ করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সাধারণ সম্পাদক এটিএম কামাল। এছাড়াও একই দিনে মনোনয়ণ সংগ্রহ করেন  বাংলাদেশ কল্যাণ পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা।  

দুপুর থেকে বিকেল পর্যন্ত জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে  মনোনয়নপত্র সংগ্রহ করেন যারা তারা হলেন কাউন্সিলর পদপ্রার্থী- নাসিক ১নং ওয়ার্ড প্রার্থী আব্দুর রহিম, ৬নং ওয়ার্ড প্রার্থী ডা. মো. মিজানুর রহমান, ৭নং ওয়ার্ড প্রার্থী মো. মুশফিকুর রহমান, মো. মিজানুর রহমান খান রিপন, ইঞ্জিয়ার সানোয়ার হোসেন, ৮নং ওয়ার্ড বতর্মান কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, মো. আলাউদ্দিন, ১১নং ওয়াার্ড প্রার্থী মো. রিয়েল হাসান, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাহ মো. ফয়েজ উল্লাহ, ১৪ নং ওয়ার্ড প্রার্থী মো. পারভেজ, ১৫নং ওয়ার্ড প্রার্থী এইচএম রাসেল, ২১নং ওয়ার্ড প্রার্থী মো. আজিজুল হক আজিজ, ২৫নং ওয়ার্ড বর্তমান কাউন্সিলর এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ড কাউন্সিরর মো. সুমন রহমান। 

সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন যারা তারা হলেন,, ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ড প্রার্থী দিলারা মাসুদ ময়না, ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ড প্রার্থী খোদেজা খাতুন নাসরিন, জুয়েলী ভূইয়া, ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ডের বতমান নারী কাউন্সিলর শাওন অংকন।

প্রসঙ্গত আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ডিসেম্বর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL