মেয়র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহ্ এর নাম ঘোষনা করায় নগরীতে ই’শা আন্দোলন এর আনন্দ মিছিল

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করিম নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে হাত পাখা প্রতিকের মেয়র প্রার্থী হিসেবে মুফতি মাসুম বিল্লাহর নাম ঘোষণা করেন। পাশাপাশি ১৩ টি ওয়ার্ডের কাউন্সিলর নামও ঘোষণা করেন। রবিবার দুপুর ১২ টায় মেয়র প্রার্থী হিসেবে মুফতি মাসুম বিল্লাহর নাম ঘোষণা করা হয়।

রবিবার (৫ ডিসেম্বর) বিকাল ৪ টায় নারায়ণগঞ্জ শহরে বিবি রোড সড়ক ও আশপাশের এলাকায় আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহর পক্ষে নগর বাসীর সাথে শুভেচ্ছা বিনিময় সহ আনন্দ মিছিল বের করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ আগামী ১৬ই জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে সামনে রেখে ইসলামী আন্দোলন বাংলাদেশ বিভিন্ন প্রস্তুুতি সম্পন্ন করছে। হাতপাখার পক্ষে সাধারণ জনগণের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। যদি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে হাতপাখা প্রতিকের প্রার্থী বিজয়ী হবে ইনশাআল্লাহ।ইসলামী আন্দোলন বাংলাদেশ তার নীতি ও আদর্শের উপর অটল অবিচল থেকে আল্লাহ তাআলার সন্তুষ্টি অর্জনের উদ্দেশ্যে নির্বাচনের মাঠে শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবে ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সেক্রেটারি সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা শামসুল আলম, সংখ্যালঘু সম্পাদক মিজানুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।