আগের তুলনায় জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে – এসপি জায়েদুল আলম

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, যে সকল উপজেলায় সদ্য সমাপ্ত ইউনিযণ পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সে সকল এলাকায় জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী সহ সকলের সহযোগিতায় তা সপ¥ন্ন হয়েছে। মনে রাখতে হবে মাদক নিমূল, জঙ্গীবাদ, সন্ত্রাসী কর্মকান্ড সহ প্রতিটি সেক্টরে পুলিশের পাশাপাশি জনগনকে এগিয়ে আসতে হবে। তবেই এগুলো নির্মূল করা সম্ভব হবে। আগের তুলনায় জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে। সামনে আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ২৭টি ওয়ার্ডের জনপ্রতিনিধিরা কোন ধরনের বিশৃঙ্খলা বরবে না তারা কথা দিলে নারায়ণগঞ্জবাসী সুষ্ঠ ও সুন্দর আরো একটি নির্বাচন দেখতে পাবেন।

শুক্রবার (৩ ডিসেম্বর) বিকাল ৩টায় কমিনিউটি পুলিশিং নারায়ণগঞ্জ সদর মডেল থানা কর্তৃক আয়োজিত “ওপেন হাউজ ডে-২০২১” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ সদর থানাধীন গোগনগর ইউনিয়ণ এলাকায় মাদকের উপদ্রব বৃদ্ধি পেয়েছে বলে স্থানীয়দের মুখ থেকে শুনে তিনি আরো বলেন, মাদক সর্বদা দেশ ও জাতির শুত্রু। মাদক নির্মূলে আপনার আমার সকলকে এগিয়ে আসতে হবে। মাদক নির্মূলে ইতিমধ্যে প্রতিটি ওয়ার্ডে, পাড়া-মহল্লায় মাদক নির্মূল কমিটি করা হয়েছে। এই কমিটি আরো বৃদ্ধি করতে হবে। শহরের ভেতরে চুড়ি ছিনতাই রোধে বিভন্ন পয়েন্টে সিসি ক্যামেরার বসিয়ে অপরাধীদের শনাক্ত করে তাদেও আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করা হয়েছে। প্রয়োজনে আমরা এই সিসি ক্যামেরা আরো বৃদ্ধি করবো। আমরা চাই নারায়ণগঞ্জ জেলাটি অপরাধমুক্ত একটি জেলায় পরিনত হোক।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ শাহ্জামান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল মোহাম্মদ নাজমুল আলম। এছাড়াও আরো উপস্তিথ ছিলেন, নাসিক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসাইন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফি উদ্দিন প্রধান, অরুন কুমার দাস, শঙ্কল কুমার দে, গোগনগর ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত আসনের মলা মেম্বার মোসা: লিপি আক্তার, ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ সৈকত হোসেন সহ প্রমূখ।