পঞ্চসার ইউপির ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোশারফ হোসেন তালা প্রতীকের গণসংযোগে হাজার মানুষের ঢল

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আর মাত্র দুই দিন বাকী মুন্সীগঞ্জ পঞ্চসার ইউনিয়ন পরিষদ নির্বাচনের। পঞ্চসার ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোশারফ হোসেন তালা প্রতীকের গণসংযোগে হাজার মানুষের ঢল নেমেছিলো।

শুক্রবার (২৬ নভেম্বর) শেষ সময়ের প্রচার প্রচারণায় মাঠে নেমেছিলেন সকল চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। সকল প্রার্থীদের মত এদিনও তালা প্রতীক নিয়ে মাঠে নামেন ৮নং ওয়ার্ডের সাবেক সফল মেম্বার ও মেম্বার প্রার্থী মোশারফ হোসেন। ৮নং ওয়ার্ডের চর মুক্তারপুর এলাকা থেকে তিনি এ গণসংযোগ শুরু করেন । তার এই নির্বাচনী গণসংযোগে কয়েক হাজার জনতার অংশগ্রহণে জন¯্রােত সৃষ্টি হয়।

এসময় মিছিলে থাকা হাজার হাজার জনতা তালার পক্ষে স্লোগান দেন। তাদের এ স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে গোটা চর মুক্তারপুরসহ আশেপাশের এলাকা। হাজার হাজার জনতার ভীড়ে আবেগাপ্লুত হয়ে ওঠেন মোশারফ হোসেন। এ সময় তিনি হাত তুলে সকলের কাছে দোয়া প্রার্থণা করেন।

মিছিলে, যুবক-বৃদ্ধ মান্যগণ্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মোশারফের এ নির্বাচনী গণসংযোগে নেমে পড়েন। জন¯্রােত নিয়ে মোশারফ হোসেন চর মুক্তারপুর, চর সন্দেশপুর ও চর মিরেশ্বর এলাকায় বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোট প্রার্থনা করেন।
মিছিলে উপস্থিত ছিলেন, জয়নাল আবেদীন মাধবর, মুশর আলী, ফজর মোল্লা মাধবর, হানিফ হাজী, জিন্নাত আলী মাধবর, মো: শাহীন, তাজল, নূরুল ইসলাম, রাজন হোসেন, চান বাদশা মাধবর, রহিজ উদ্দিন মাধবর, মোস্তফা কামাল, আমজাদ মাধবর, মিজানুর রহমান মিজান, মো: এরশাদ, মো: জাবেদ, মো: আলী প্রমূখ।

খোঁজ নিয়ে জানাগেছে, একজন সফল মেম্বার হিসাবে মোশারফের তালা প্রতীকের বিজয়ে একট্টা হয়ে কাজ করছেন পুরো ৮নং ওয়ার্ডবাসী। তালা প্রতীকের সমর্থনে গণজোয়ার শুরু হয়েছে। তালা প্রতীকের মোশারফ এবারও বিজয়ী হবেন, এমনটাই আশাবাদ ব্যক্ত করেছেন ৮নং ওয়ার্ডের সাধারণ ভোটারদের একটা বৃহৎ অংশ। এর প্রমাণ তালা প্রতীকের গণসংযোগে ভোটারদের জনস্রোত। মৌমাছিরা যেমন ফুল থেকে মধু সংরক্ষন করতে মরিয়া হয়ে উঠে, তেমনি ৮নং ওয়ার্ডের সফল ক্লীন-ইমেজধারী মেম্বার মোশারফ হোসেনের সততাকে কাজে লাগিয়ে এ ওয়ার্ডের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে তালা প্রতীকে ভোট দিয়ে মোশারফকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে উঠেছে ওয়ার্ডবাসী। মেধাবী, দক্ষ পরিশ্রমী স্বচ্ছ মেম্বার মোশারফের বিজয়ে তাই মাঠে নেমেছেন সর্বস্তরের জনসাধারনসহ তার আত্মীয় স্বজনরা। প্রতিদিন তালা প্রতীকের গনসংযোগে সর্বস্তরের মানুষের অংশগ্রহণ দেখে মোশারফেরই সম্ভাব্য বিজয় দেখছেন ওয়ার্ডবাসী। মন্তব্য চলছে- সুষ্ঠু ভোটের পরিবেশ হলে তালা প্রতীকের বিজয় শতভাগ নিশ্চিত।

ওয়ার্ডবাসীর মতে, ৮নং ওয়ার্ডে রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ও মাদক, সন্ত্রাসমুক্ত মডেল ও আধুনিক ওয়ার্ড গঠনে দ্বিতীয়বার আবারও মোশারফের বিকল্প নেই। যিনি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। যিনি যে কোন মানুষের বিপদের কথা শুনলে ছুটে যান বিপদগামীর পাশে। মেম্বার হিসাবে যার নেই কোন দম্ভ-অহংকার। তার সততা ও আদর্শে ৮নং ওয়ার্ডের নির্বাচনী মাঠে তালা প্রতীকের পক্ষে ভোটার ও সমর্থকদের মাঝে শুরু হয়েছে বিজয়ের উৎসাহ-উদ্দীপনা। ২৮শে নভেম্বর পঞ্চসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে তালা প্রতীকের মেম্বার প্রার্থী মোশারফ হোসেনকে বিজয়ী করতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছেন।