পঞ্চসার ইউনিয়নের ৮নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে মোশারফ হোসেন এর ব্যাপক গণসংযোগ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : মুন্সিগঞ্জ জেলার পঞ্চসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। পঞ্চসার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের তালা প্রতীকের মেম্বার প্রার্থী মোশারফ হোসেন ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারনায় অত্যান্ত ব্যস্ত সময় অতিবাহিত করছেন।

বুধবার (২৪ নভেম্বর) সকাল থেকেই তিনি নির্বাচনী গণসংযোগ করেন। এ দিন পঞ্চসার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চর মুক্তারপুর, চর সন্দেশপুর ও চর মিরেশ্বর এলাকায় তিনি গণসংযোগ করেন। গণসংযোগে এলাকার মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

গণসংযোগ শেষে তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, নির্বাচনে সাধারণ মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে এবং তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবে এটাই নিয়ম। গতবার এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছে এবং এবারও আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি। বিগত সময়ে যেসব কাজ আমি শেষ করতে পারিনি, যদি এবার জয় লাভ করি তাহলে অবশ্যই সে কাজগুলো সম্পন্ন করবো। জনগণ যদি মনে করে আমি তাদের সামান্যতম সেবা করেছি তাহলে তারা অবশ্যই আমাকে পূণরায় ভোট দিয়ে নির্বাচিত করবে বলে আমার বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন, জয়নাল আবেদীন মাদবর, মোশারফ আলী কন্ট্রাকটর, জিন্নাত আলী মাদবর, গোল মোহাম্মদ, কাসেম আহমেদ সম্রাট, ফয়সাল, রাজু আহমেদ, রানা, সোহেল আহমেদ, আহসানউল্লাহ, কালাম কাজী সহ প্রমুখ।