পঞ্চসার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোশারফের গণসংযোগে জনতার ঢল

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আর মাত্র কয়েকদিন পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে মুন্সিগঞ্জ জেলার পঞ্চসার ইউনিয়ন পরিষদ নির্বাচন। তৃতীয় ধাপে অনুষ্ঠিত এ নির্বাচনকে ঘিরে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারনা। এবারের নির্বাচনে মুন্সিগঞ্জ পঞ্চসার ইউনিয়নে তালা প্রতীক নিয়ে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন গতবারের সফল মেম্বার মোঃ মোশারফ হোসেন। নির্বাচনকে ঘিরে প্রতিদিনই ৮নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় তিনি নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল থেকেই পঞ্চসার ইউনিয়নের চর মুক্তারপুর ও চর সন্দেশপুর এলাকার বিভিন্ন স্থানে তিনি নির্বাচনী গণসংযোগ করেন তিনি।

এ সময় গণমাধ্যম কর্মীদের তিনি বলেন, নির্বাচন একটি গণতান্ত্রিক প্রক্রিয়া। প্রতিটি মানুষের অধিকার রয়েছে নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগের। সবাই চায় যেন এলাকার উন্নয়ন হয় এবং তার পরিবারকে নিয়ে শান্তিতে বসবাস করতে। আমি এবারও নির্বাচনে তালা প্রতীক নিয়ে অংশগ্রহণ করেছি। গতবার জয় লাভ করার পর যেসব কাজ করেছি এবার ইনশাআল্লাহ তার চাইতে বেশী উন্নয়ন করবো। রাস্তা-ঘাট, পয়ঃনিষ্কাশন ব্যবস্থা, স্কুল প্রতিষ্ঠা সহ অনেক কাজই করেছি। তবে এবারও যদি আমি জয় লাভ করি তাহলে আমার অসম্পূর্ণ কাজগুলো আমি সম্পন্ন করবো।

তিনি আরো বলেন, আমার পক্ষ থেকে আমি এলাকার উন্নয়নে যথাসম্ভব চেষ্টা করেছি। এছাড়াও করোনাকালীন সময়ে সাধারণ মানুষের জন্য খাবারের ব্যবস্থা করেছি। আমি যদি জয় লাভ করতে নাও পারি আমার দরজা সবসময় আপনাদের জন্য খোলা থাকবে। আপনাদের সুখে-দুঃখে সবসময় পাশে থেকে আপনাদের সেবা করতে চাই। আমি আপনাদের পাশে আছি এবং সবসময় থাকবো ইনশাআল্লাহ।