1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
এবারও শম্ভুপুরায় নৌকার ভরাডুবির আশঙ্কা, আব্দুর রউফেই আস্থা - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

এবারও শম্ভুপুরায় নৌকার ভরাডুবির আশঙ্কা, আব্দুর রউফেই আস্থা

  • Update Time : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার শ¤ু¢পুরা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. নাসির উদ্দিনের বিপক্ষে নির্বাচনী মাঠে সরব আছেন জাতীয় পার্টির মনোনিত শক্তিশালী প্রার্থী ও এমপি লিয়াকত হোসেন খোকার ঘনিষ্টজন আব্দুর রউফ। এই আব্দুর রউফ এতটাই শক্তিশালী প্রার্থী যে, গতবারও তার কাছে নৌকার প্রার্থীর লজ্জাজনক পরাজয় হয়েছিলো। এক কথায় শম্ভুপুরা ইউনিয়নবাসী আব্দুর রউফ ছাড়া আর কাউকে চিনেনা, চিনতেও চায় না। কেননা, আব্দুর রউফের সাথে যেন শম্ভুপুরা ইউনিয়নবাসীর এক আত্মার সর্ম্পক গড়ে উঠেছে। যে সর্ম্পককে সহজেই বিচ্ছিন্ন করা যাবেনা। আর তাইতো এক যুগেরও অধিক সময় ধরে এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। আর এবারও তার জনসমর্থন রয়েছে অনেক বেশি। তার উপরই আস্থা রেখেছেন শম্ভুপুরাবাসী।

খোঁজ নিয়ে জানাগেছে, শম্ভুপুরা ইউনিয়নে এক উজ্জ্বল নক্ষত্র চেয়ারম্যান আব্দুর রউফ। তিনি চেয়ারম্যান হওয়ার পর শম্ভুপুরা ইউনিয়নের পুরো মানচিত্রই পাল্টে দিয়েছেন। সরকারি অনুদানের জন্য বসে না থাকে নিজ অর্থায়নে তিনি রাস্তা-ঘাট ও ব্রিজ কালভার্টের ব্যাপক উন্নয়ন করেছেন। যার ফলে শম্ভুপুরা ইউনিয়নে যাতায়াত ব্যবস্থা অত্যান্ত সহজ হয়েছে। তাই শম্ভুপুরা ইউনিয়নবাসীর কাছে তিনি আর্শিবাদপুষ্ট একজন ব্যক্তি। যাকে নিয়ে কখনো কোনদিন কোন প্রশ্নই তুলেননি শম্ভুপুরা ইউনিয়নবাসী। যারফলে এ ইউনিয়নে আব্দুর রউফের বিপরীতে অন্যকোন চেয়ারম্যান প্রার্থী কখনো জয় লাভ করতে পারেনি।

অপরদিকে এ ইউনিয়নে যাকে নৌকার প্রার্থী দেওয়া হয়েছে, সেই নাসির উদ্দিনকে নিয়েও সন্তুষ্ট নয় শম্ভুপুরাবাসী। কারন তার বিরুদ্ধে রয়েছে একাধীক অভিযোগ। তার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগসহ নদীর বালু উত্তোলনের অভিযোগ স্থানীয়দের মুখে মুখে। শুধু তাই নয়, মেঘনা নদীর বালু মহালের নিয়ন্ত্রণ নিতে ২০১৫ সালে চরহোগলা গ্রামে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন যুবলীগ কর্মী জামাল হোসেন। নাসির উদ্দিন সেই মামলার আসামি ছিলেন। এছাড়াও তার বিরুদ্ধে রয়েছে সোনারগাঁ থানায় ও আদালতে একাধিক অভিযোগ ও মামলা। আর এসবের কারণে শম্ভুপুরাবাসী খুব সহজেই তার কাছ থেকে মুখ ফিরিয়ে নিবে বলে ধারনা করা হচ্ছে। যদি তাই হয়, তাহলে এবারও শম্ভুপুরা ইউনিয়নে নৌকার ভরাডুবির আশঙ্কা রয়েছে অনেক বেশি।

এ বিষয়ে শম্ভুপুরা ইউনিয়নবাসী বলেন, মরে গেলেও তারা নাসির উদ্দিনকে ভোট দিবেন না। আব্দুর রউফই তাদের আত্মার লোক, এবারও তারা তার পাশেই থাকবেন। যদি সুষ্ঠু নির্বাচন হয়, তাহলে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুর রউফই বিপুলভোটে জয়ী হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ইউনিয়নবাসী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL