আমরা চাইলে ৫ মিনিটে শহর স্থবির করে দিতে পারি – জোসেফ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ৫ সদস্যের কমিটি ৭২ ঘণ্টার মধ্যে বাতিলে দাবীতে শহরে বিক্ষোভ সমাবেশ করেছে পদবঞ্চিতরা। তাদের দাবী রাজপথের প্রকৃত আন্দোলনকারীদের বাদ দিয়ে এ কমিটি ঘোষণা করা হয়েছে যেটা দলকে ধংসের একটি নীল নকশা ছাড়া আর কিছুইনা।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে শহরের নিতাইগঞ্জ থেকে নির্যাতিত যুবদলের ব্যানারে কয়েকশ নেতাকর্মী এ বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি মন্ডলপাড়া ডিআইটিসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি প্রার্থী মাজহারুল ইসলাম জোসেফ এ সময় বলেন, আমরা ফেব্রুয়ারী থেকে এখন পর্যন্ত প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে আমাদের সাংগঠনিক কাজ করেছি। আমরা তৃণমূল থেকে সংগঠন গোছাতে আমরা কাজ করেছি। তারপরও শক্তিশালী ও যুবদলের নির্যাতিত নেতাদের বাদ দিয়ে কমিটি করে দল বিরোধী চক্রান্তকে আরো এগিয়ে নিয়ে যাওয়া ছাড়া কিছুনা।

তিনি আরও বলেন, আগামী ৩ দিনের মধ্যে কমিটি বাতিল না করলে আমাদের নেতা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে না আসা পর্যন্ত আমাদের নেত্রী মুক্ত না হওয়া পর্যন্ত তৃণমূলের ব্যানারে আমরা আমাদের কার্যক্রম চালিয়ে যাবো। আমরা চাইলে ৫ মিনিটে শহর স্থবির করে দিতে পারি। আমাদের সাথে আছে ৮৫ ভাগ নেতাকর্মী আর তারাই আমাদের শক্তি।

নারায়ণগঞ্জ শহর ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি মাজহারুল ইসলাম জোসেফের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, সাবেক সহসভাপতি রানা মুজিব, জুয়েল প্রধান, জুয়েল রানা, আমির হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলী নওশাদ তুষার, আল আমিন খান, মাহাবুব হাসান জুলহাসসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর যুবদলের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তকে আহ্বায়ক এবং মহানগর বিএনপি থেকে পদত্যাগকারী সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজলকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, সহসভাপতি মোয়াজ্জেম হোসেন মন্টি ও মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ।