শহরে নগদ টাকার বান্ডেল সহ পকেটমার আলী রাজা আটক

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ শহরে প্রতিনিয়ত ঘটে চলেছে চুরি, ছিনতাই সহ নানা অপকর্ম। এতে করে নিঃস্ব হয়ে যাচ্ছে অনেক সাধারণ মানুষ। নগরীর মন্ডলপাড়া, ২নং রেল গেট, কালীরবাজার, চাষাড়া মোড় সহ বিভিন্ন পয়েন্টে ছিনতাইকারীরা সংঘবদ্ধভাবে  করছে চুরি,ছিনতাই। প্রশাসনের কঠোর নজরদারী থাকা সত্বেও এসব ঘটনা প্রতিনিয়ত ঘটেই চলেছে।
রবিবার (১৪ নভেম্বর) এমনই একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে নগরীর ২নং রেল গেট এলাকায়। ফুটপাত হকাররা আলী রাজা (৫৫) নামে এক ছিনতাইকারীকে নগদ ১ লক্ষ টাকা  সহ আটক করে সদর থানা পুলিশে সোপর্দ করেছে।

আটককৃত আলী রাজা চাঁদপুরের বাসীন্দা। তবে সে বর্তমানে ঢাকার জুরাইনে কমিশনার মোড় মিষ্টির দোকানের সামনে আলীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে ২নং রেল গেট মোড়ে এক পথচারীর পকেট কেটে নগদ ১ লক্ষ টাকার একটি বান্ডিল নিয়ে চলে যাচ্ছিল পকেটমার। ঐ সময় ফুটপাতের কয়েকজন দোকানদার বিষয়টি বুঝতে পেরে পকেটমারদের সরদার আলী রাজাকে আটক করে। কিন্তু আলী রাজার সাথে অপর সহযোগীদেরকে ধরতে ব্যর্থ হয়। পরবর্তীতে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন তারা।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি (অপারেশন) গণমাধ্যম কর্মীদের জানান, একজন ছিনতাইকারী ও পকেটমারকে নগদ ১ লক্ষ টাকা সহ আটক করা হয়েছে এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত  হয়ে আলী রাজাকে আটক করতে সক্ষম হই। এ ব্যাপারে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।