গোগনগর ৮নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী মিলন হোসেনের বিশাল শোডাউন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। মিছিল শ্লোগামে মুখরিত হয়ে উঠেছে গোটা গোগনগর ইউনিয়ন জুরে।

সোমবার (৮ অক্টোবর) বিকালে গোগনগর ৮নং ওয়ার্ড এর মেম্বার প্রার্থী মিলন হোসেন তার নির্বাচনী শোডাউন করেন।

এসময় তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, নির্বাচন হচ্ছে সাধারণ মানুষের অধিকার। সাধারণ মানুষ ভোট কেন্দ্রে গিয়ে নির্বিঘেœ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে, আর এটাই হচ্ছে গণতন্ত্র। আসন্ন গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি আমি নির্বাচিত হই তাহলে অত্র ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আমার সর্বোচ্চটুকু প্রয়োগ করবো। আর সেটা সম্ভব হবে আপনাদের দোয়া, সমর্থন, সহযোগিতা আর ভালোবাসার মাধ্যমে। আজকের মিছিলে যে গণজোয়ার হয়েছে আমি নিশ্চিত জয় লাভ করব।

এসময় উপস্থিত ছিলেন, মোফাজ্জল হোসেন, বাহাউদ্দিন আহমেদ, রবিউল ইসলাম, আব্দুস সাত্তার, আক্কাস আলী, আনোয়ার হোসেন, তোফাজ্জল হোসেন, হাসান, সাহাবুদ্দিন আহমেদ, নুর ইসলাম, দুলাল হোসেন, রবিউল্লাহ, হাবিবুল্লাহ, আরিফুল্লাহ, জাহাঙ্গীর আলম, আক্তার হোসেন, জমির আলী, পলাশ, মনির হোসেন, মোক্তার হোসেন, মিজানুর রহমান মিনু, ওমর আলী, আলউদ্দন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ কর্মী ও সমর্থকবৃন্দ সহ প্রমুখ।