গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সম্রাট সরদার এর বিশাল নির্বাচনী শোডাউন

রিপোর্ট নারায়নগঞ্জ ২৪ : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ঢাক-ঢোল পিটিয়ে, বাঁশি বাজিয়ে তাদের নির্বাচনী প্রচার-প্রচারনা করছেন। শ্লোগানে মুখরিত হচ্ছে চারপাশ।

রবিবার (৭ অক্টোবর) বিকেলে গোগনগর ৮নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী সম্রাট সরদার তার নির্বাচনী শোডাউন করেন।

এসময় তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, নির্বাচন হচ্ছে সাধারণ মানুষের অধিকার। সাধারণ মানুষ ভোট কেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে, আর এটাই হচ্ছে গণতন্ত্র। আসন্ন গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি আমি নির্বাচিত হই তাহলে অত্র ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আমার সর্বোচ্চটুকু প্রয়োগ করবো। আর সেটা সম্ভব হবে আপনাদের দোয়া, সমর্থন, সহযোগিতা আর ভালোবাসার মাধ্যমে।

এ সময় উপস্থিত ছিলেন, হাজ্বী রুস্তম আলী সরদার, হাজ্বী আবুল হোসেন সরদার, জাকির হোসেন ভান্ডারী, আব্দুস সাত্তার মেম্বার, সাত্তার ভান্ডারী, হাজ্বী রহিম বাদশা, নজরুল ইসলাম সরদার, দেলোয়ার হোসেন সরদার, কালাই মিয়া, আমির হোসেন ফকির, ওয়াজ, নূর মোহাম্মদ, আব্দুল লতিফ মাষ্টার, আহসান হাবিব ইকবাল, মাসুদ রানা, তাওলাদ ভান্ডারী, আক্তার হোসেন, মনির হোসেন সরদার, ওমর বেপারী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ কর্মী ও সমর্থকবৃন্দ সহ প্রমুখ।