বিদ্রোহী প্রার্থীদের পক্ষে অবস্থান নেওয়া নেতাকর্মীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে যাচ্ছে জেলা আওয়ামীলীগ – গোলাম দস্তগীর

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী ও তাদের পক্ষে অবস্থান নেওয়া নেতাকর্মীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে যাচ্ছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

শনিবার (৬ অক্টোবর) দুপুরে ওয়ার্কিং কমিটির সভা শেষে এসব কথা বলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চালনা করেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল।

গোলাম দস্তগীর গাজী আরো বলেন, জেলা আওয়াম লীগ অনেক মূল্যবান কমিটি। এ কমিটির মাধ্যমে ইউনিয়ন থেকে উপজেলা ও এমপি প্রার্থীদের নামও কেন্দ্রে পাঠানো হয়ে থাকে। তাই জেলা কমিটির বিশেষ একটা ক্ষমতা আছে। কিন্তু নির্বাচনকে সামনে রেখে অনেক নেতা-কর্মীরাই বিদ্রোহী প্রার্থীর সাথে যোগ দিয়েছেন। এ কারণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের অনেক ভাবে ক্ষতি হয়েছে। তাই জেলা আওয়ামী লীগকে কঠোর সিদ্ধান্ত নিতে হবে। যদি সিদ্ধান্ত না নেওয়া হয় তাহলে জেলা আওয়ামী লীগের কোন মূল্যায়ন থাকবে না। সভাপতি ও সাধারণ সম্পাদককে আমরা বলেছি, যদি আপনারা সিদ্ধান্ত নিতে না পারেন, তাহলে আমাদের আসতে বলেবন না। কেন্দ্র থেকে পাঠানো চিঠি অনুযায়ী বিদ্রোহী প্রার্থীদের হয়ে কাজ করা আওয়ামী লীগ সংশ্লিষ্টদের দ্রুত বহিস্কার করতে হবে। যদি ব্যবস্থা নেওয়া না হয় তাহলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের অস্তিত্ব হুমকির মুখে পড়বে। সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সাথে একমত পোষন করে বলেছেন, অবশ্যই এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, জেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম সহ প্রমুখ।